ঢাকা, বুধবার, ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নড়িয়ায় প্রেমিকের ডাকে সাড়া দিয়ে ধর্ষণের শিকার স্কুলছাত্রী

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের নড়িয়া উপজেলায় সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে শাওন সরদার (১৮) নামের এক তরুনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

রোববার (৪ এপ্রিল) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে ৩ এপ্রিল গভির রাতে তাকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত শাওন নড়িয়া উপজেলা ফতেজঙ্গপুর ইউনিয়নের আকসা গ্রামের আব্দুল মজিদ সরদারের ছেলে। আর ওই স্কুলছাত্রী স্থানীয় একটি বিদ্যালয়ে সপ্তম শ্রেণির ছাত্রী।

 

পুলিশ ও এজাহার সূত্রে জানা যায়, তিন মাস আগে শাওন সরদারের সঙ্গে ওই স্কুলছাত্রীর বিয়ের একটি অনুষ্ঠানে পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। শুক্রবার রাতে স্কুলছাত্রীর বাবা-মা বাড়িতে না থাকায় শাওন রাতে ওই স্কুলছাত্রীর সঙ্গে দেখা করতে যায়। স্কুলছাত্রী ঘরের দরজা খুলে দিলে শাওন ঘরে ঢুকে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে তাকে। চিৎকার করলে আশে-পাশের লোকজন ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে। পরে শনিবার রাতে ওই স্কুলছাত্রী বাদি হয়ে নড়িয়া থানা একটি ধর্সন মামলা করে। মামলার পর রাতেই শাওনকে গ্রেফতার করে পুলিশ।

 

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, ওই স্কুলছাত্রী ধর্ষণ মামলা করলে শাওনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ওই স্কুলছাত্রীকে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


error: Content is protected !!