ঢাকা, বুধবার, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নড়িয়ায় পানিসম্পদ উপমন্ত্রীর পক্ষ থেকে অসহায় দুস্থদের মাঝে ছাত্রলীগের ইফতার বিতরণ

নড়িয়া (শরীয়তপুর) প্রতিনিধিঃ শরীয়তপুরের নড়িয়ায় পানিসম্পদ উপমন্ত্রীর পক্ষ থেকে করোনা মহামারীর দ্বিতীয় ঢেউ চলাকালীন এই লকডাউন এরমধ্যে কর্মহীন হয়ে পড়া অসহায় দুস্থদের মাঝে ইফতার বিতরণ করেছে উপজেলা ও নড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগ।

গতকাল (১৭ এপ্রিল) শনিবার বিকালে নড়িয়া বাজারের এক্সিম ব্যাংক মোড় সহ বাজারের আশপাশে হেঁটে হেঁটে বিভিন্ন পথচারী, রিক্সা ভ্যান, অটো চালক ও স্থানীয় কর্মহীন অসহায় দুস্থ মানুষের মাঝে উপজেলা ছাত্রলীগ ও নড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি’র পক্ষ থেকে এই ইফতার বিতরণ করা হয়। করোনাকালীন সমেয় লকডাউনে কর্মহীন হওয়া ৫০০ সুবিধাবঞ্চিত অসহায় মানুষের মাঝে বিতরণ করা হয় ইফতার।

এসময় নড়িয়া উপজেলা ছাত্রলীগের আহব্বায়ক আসাদুজ্জামান বিপ্লব ও নড়িয়া কলেজ শাখা ছাত্রলীগের আহব্বায়ক ইমরান খালাসীর নেতৃত্বে ইফতার বিতরণ করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলো, নড়িয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক স্বপন দেওয়ান, রিয়াদ শেখ, নেছার শেখ, আকাশ ঢালী, বিল্লাল হোসেন বিজয়, শিমুল হাওলাদার, সদস্য, সাইফুল ইসলাম, জিল্লুর রহমান, মাহবুব মাদবর, মোঃ হিমল, আতিকুল রহমান নকিব, ইসতিয়াক আহাম্মেদ ছার্নিল, নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক, নড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক আল আমীন বেপারী, রফিক মল্লিক, শিহাব বিন জাহান নির্জন, সদস্য, শামীম মোল্লা, ফারিয়ান সিকদার শাহ আলম, ইসান মাঝি, শফিকুল ইসলাম, সাকিব সিকদার সহ দুটি সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

নড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক ইমরান খালাসী বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের নির্দেশে ও সার্বিক সহযোগিতায়, আমরা এই করোনা কালীন সময়ে লকডাউনে থাকা অসহায় কর্মহীন দুস্থ মানুষের মাঝে ইফতার বিতরণ করছি। এমপি মহোদয়ের পক্ষ থেকে কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে আমরা সবসময় অসহায় ও দুস্থ মানুষের পাশে আছি এবং থাকবো।

নড়িয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক আসাদুজ্জামান বিপ্লব জানান, আমরা জননেত্রী শেখ হাসিনা আস্থাভাজন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের কর্মী। আমরা সব সময় অসহায় দুস্থ মানুষের পাশে আছি এবং আগামীতেও থাকবো। আজ আমাদের প্রিয় নেতা এনামুল হক শামীম ভাইয়ের পক্ষ থেকে পাঁচ শতাধিক অসহায় দুস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। এর আগেও বিগত দিনগুলোতে আমরা সব সময়ে দেশের সংকটময় মুহূর্তে মানুষের পাশে ছিলাম।


error: Content is protected !!