ঢাকা, বুধবার, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চেয়ার দিলো পার্বত্য জেলা পরিষদ

এম জামান রাজ,স্টাফ রিপোর্টার,খাগড়াছড়ি :   খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভ্যাকসিন গ্রহণ করতে আসা অপেক্ষমান ব্যক্তিদের বসার জন্য ৫০টি চেয়ার প্রদান করেছে পার্বত্য জেলা পরিষদ।

মঙ্গলবার দুপুরে খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যানের বাংলোয় সিভিল সার্জন ডাঃ নুপুর কান্তি দাশ এর হাতে চেয়ার হস্থান্তর করেন পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

 

এসময় মংসুইপ্রু চৌধুরী অপু বলেন, চিকিৎসা খাতে বিশেষ নজর রেখেছে জেলা পরিষদ এবং সর্বোচ্চ প্রধান্য দিয়ে কাজ করছে। আধুনিক জেলা সদর হাসপাতালসহ সকল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রয়োজনীয় চিকিৎসা সরঞ্জাম সরবরাহ্, ডাক্তার ও যাবতীয় সংকট নিরসনের মাধ্যমে খাগড়াছড়িকে একটি সুস্থ্য ও সুন্দর জেলা হিসেবে প্রতিষ্ঠা করতে জেলা পরিষদ বদ্ধ পরিকর। সব ধরনের সংকট সমাধান করা হবে এবং আগামীতে এ জেলায় চিকিৎসা খাতে কোন ধরনের সংকট থাকবে না বলেও মন্তব্য করেন তিনি।

এসময় খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য ও স্বাস্থ্য বিভাগের আহবায়ক এমএ জব্বার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, জেলা পরিষদ সদস্য মেমং মারমা, রেম্রাচাই চৌধুরী, হিরন জয় ত্রিপুরা ও পানছড়ি উপজেলা স্বাস্থ কমপ্লেক্সর চিকিৎসক ডাঃ অনুতোষ চাকমা অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।


error: Content is protected !!