ঢাকা, বুধবার, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পেঁয়াজ বিতর্কে কঙ্গনা!

সিনেমা ছাড়াও বিভিন্ন ইস্যুতে খবরের শিরোনামে থাকেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এবার ‘পেঁয়াজ বিতর্কে’ জড়ালেন এই অভিনেত্রী।

 

গেলো মঙ্গলবার (২০ এপ্রিল) টুইটারে নবরাত্রির অষ্টমীর প্রসাদের একটি ছবি পোস্ট করেছেন কঙ্গনা। ছবিতে নানা পদের খাবারের সঙ্গে একটি বাটিতে কিছু পেঁয়াজ কুঁচি দেখা যায়। আর এতেই নেটাগরিকের কটাক্ষের শিকার হন তিনি।

 

যদিও কঙ্গনা জানিয়েছিলেন, অষ্টমীর উপোস করছেন তিনি। এই খাবার তার পরিবারের জন্য। তবুও নেটাগরিকদের একাংশ হিন্দুত্বের পাঠ পড়ালেন এই অভিনেত্রীকে।

 

 

কঙ্গনার টুইটে কমেন্ট করে একজন বলেন, ‘প্রসাদে পেঁয়াজ? নবরাত্রিতে কবে থেকে পেঁয়াজ, রসুন খাওয়া হচ্ছে?’ আবার কেউ প্রশ্ন তুলেছেন, প্রসাদে পেঁয়াজ? আপনি নিশ্চিত যে আপনার বাড়িতে নিয়ম মানা হচ্ছে? কেউ বলছেন, ধর্মের রীতিনীতিগুলি জানেন না কঙ্গনা। কেউ কেউ আবার ভেবে বসেন, কঙ্গনা হয়তো উপোস রেখে খাওয়া-দাওয়া করছেন!

 

 

পরিস্থিতি বেগতিক দেখে আরও একটি পোস্ট করেন কঙ্গনা। ধর্ম নিয়ে খানিক খোঁচা দিয়ে তিনি বলেন, ‘প্রসাদে কেউ যদি সালাদ খায় তাতে ব্যঙ্গ করার কিছুই নেই। হিন্দুধর্ম অন্যান্য ধর্মের মতো কঠোর নয়।’

 

 

বাইরে থেকে আসা ভাইয়ের জন্য থালাটি সাজিয়েছিলেন জানিয়ে এই অভিনেত্রী বলেন, ‘পেঁয়াজ যে এত ট্রেন্ড হয়ে যাবে ভাবিনি। কিন্ত কাউকে আঘাতের জন্য পোস্টটি ছিল না। আমার পরিবার যদি সালাদ খেতে চায় তাহলে ব্যঙ্গ করা অনুচিত।’

সূত্র: জি নিউজ


error: Content is protected !!