ঢাকা, বুধবার, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নড়িয়ায় লকডাউনে কর্মহীনদের স্বপ্নযাত্রা ফাউন্ডেশন ইফতার সামগ্রী বিতরণ

শরীয়তপুর জেলার অন্যতম সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নযাত্রা ফাউন্ডেশন এর পক্ষ থেকে নড়িয়া উপজেলার পৌরসভা ও পাঁচটি ইউনিয়নে (কেদারপুর, ঘড়িষার, ভূমখাড়া, ডিঙ্গামানিক ও চরআত্রা) ইফতার সামগ্রী উপহার হিসেবে বিতরণ করা হয়েছেে।

 

 

করোনায় ক্ষতিগ্রস্থ ও অস্বচ্ছল ১৬৬ টি পরিবারের মাঝে এ উপহার সামগ্রী উপহার হিসেবে বাঁড়িতে গিয়ে পৌঁছে দিয়ে এসেছেন সংগঠনের কর্মীরা।প্রতিটি পরিবারকে একটি ফ্যামিলি প্যাকেজ দেয়া হয়। প্যাকেজে ছিল সয়াবিন তেল-১ লিটার,মশুর ডাল-১ কেজি,ছোলা-১কেজি,চিনি-১ কেজি,খেজুর-১কেজি,মুড়ি-৫০০ গ্রাম, চিড়া-৫০০ গ্রাম , ইসবগুলের ভুসি-৫০ গ্রাম।

 

 

সংগঠনের সভাপতি শাহ আলম এ কার্যক্রম সম্পর্কে বলেন,”আমরা প্রথমে কৃতজ্ঞা জানাই আল্লাহ তা’আলার প্রতি এরপর কৃতজ্ঞতা জানাই দাতাদের প্রতি যাদের সহযোগীতায় আমরা প্রায় ৮০ হাজার টাকা ব্যয়ে ১৬৬ টি পরিবারে ইফতার পৌঁছে দিতে সক্ষম হয়েছি।আমাদের সব ধরণের মহৎ জনকল্যাণমূলকাজে আপনারা এগিয়ে আসলে আমরা আমাদের অভিষ্ট লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবো।

 

 

অর্থ বিষয়ক সম্পাদক,”ধন্যবাদ জানাই তাদেরকে যারা আমাদের স্বপ্নযাত্রা ফাউন্ডেশন এর এই ইফতার উপহার অনুষ্ঠানে অর্থ, শ্রম, মেধা ও সময় দিয়ে সার্বিকভাবে আমাদেরকে সহযোগিতা করেছেন।আশা করি এই ধারা অব্যাহত থাকবে।”

 

 

সংগঠনের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মেহেদি হাসান আরো বলেন,” আলহামদুলিল্লাহ প্রতিবারের ন্যায় এবারো আমরা অসহায়,গরিব দুঃখি ও মেহনতি মানুষের পাশে দাঁড়িয়েছি ইফতার সামগ্রী উপহার নিয়ে । আগামীতেও যেন আরো বড় পরিসরে আমাদের এ কার্যক্রম চালিয়ে যেতে পারি সেজন্য আপনাদের দোয়া ও সার্বিক সহযোগিতা প্রত্যাশা করি।”


error: Content is protected !!