ঢাকা, বুধবার, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পাংশার পাট্টা ইউপিতে আওয়ামী লীগ নেতা উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি : রাজবাড়ী জেলার পাংশা উপজেলার পাট্টা ইউপি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পাট্টা বাহেরমোড় নতুন বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক ইউনুস আলী বিশ্বাসের উদ্যোগে রবিবার ২৫ এপ্রিল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পূর্ব পাট্টা বায়তুর নূর জামে মসজিদে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

 

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পূর্ব পাট্টা জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মোঃ আশরাফুল ইসলাম। দোয়া অনুষ্ঠানের আগে আওয়ামী লীগ নেতা ইউনুস আলী বিশ্বাস বলেন, আমার পিতা পাট্টা জোনা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও দাতা আলহাজ্ব দলিল উদ্দিন বিশ্বাস এবং মাতা মোছাঃ রাবেয়া খাতুন শারীরিক ভাবে অসুস্থ্য। তাদের সুস্থ্যতা এবং পরিবার, আত্ময়ী—স্বজন ও এলাকার যে সকল ময়মুরব্বী মারা গেছেন তাদের বিদেহী আত্মার মাগফিরাতের জন্য ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। আগামী দিনগুলো যাতে প্রত্যেকে পরস্পর সুসম্পর্ক বজায় রেখে চলতে পারেন সে লক্ষ্যে সবার কাছে দোয়া কামনা করেন তিনি। সেই সাথে করোনা সংক্রমণ রোধে সকলকে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান আওয়ামী লীগ নেতা ইউনুস বিশ্বাস।

 

 

অনুষ্ঠানে পাট্টা জোনা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুল আলম, পাট্টা ইউপি আওয়ামী লীগের সহসভাপতি আব্দুস সালাম মোল্লা, পাট্টা ইউপির কৃষক লীগের সভাপতি গোলাম মোস্তফা (লুলু বিশ্বাস) ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বিশ্বাস, পাট্টা ইউপির ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সামছুর রহমান ও সাধারণ সম্পাদক সাদেকুর রহমান, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলুর রহমান মাষ্টার, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ওসমান মন্ডল, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক লিয়াকত সরদার, রেজা, বাদশা মন্ডলসহ পাট্টা ইউপির বিভিন্ন শ্রেণি পেশার লোকজন, তেবাড়ীয়া হাফিজিয়াখানার ছাত্র, শিক্ষকবৃন্দ ও গ্রামবাসী লোকজন উপস্থিত ছিলেন।

 

 

উল্লেখ্য ঃ পাট্টা ইউপি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পাট্টা বাহেরমোড় নতুন বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক ইউনুস আলী বিশ্বাস আসন্ন পাট্টা ইউপির নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে এলাকায় প্রচার—প্রচারণা ও গণসংযোগ করছেন। তারই ধারাবাহিকতায় নিজ এলাকার পূর্ব পাট্টা বায়তুর নূর জামে মসজিদে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন তিনি।


error: Content is protected !!