ঢাকা, বুধবার, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নড়িয়ায় আমেরিকা প্রবাসী পরিবারের পক্ষ থেকে অসহায় মানুষের খাদ্য সামগ্রী বিতরণ

নড়িয়া (শরীয়তপুর) প্রতিনিধিঃ শরীয়তপুরের নড়িয়ায় আমেরিকা প্রবাসী পরিবারের পক্ষ থেকে করণা মহামারীর মধ্যে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

 

আজ সোমবার (২৬ এপ্রিল) উপজেলার ভুমখাড়া ইউনিয়ন ১নং ওয়ার্ডের চাকধ গ্রামে মরহুম গোলাম মোস্তফা বেপারীর সুযোগ্য সন্তান আমেরিকা প্রবাসী জামাল বেপারী, আনোয়ার হোসেন সেন্টু বেপারী, টিপু বেপারী ও সবুজ বেপারীদের পক্ষ থেকে মরহুম গোলাম মোস্তফা বেপারীর নিজ বাড়িতে করোনাকালীন সময়ে স্বাস্থ্যবিধি মেনে পাঁচশত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

 

খাদ্য সামগ্রী নিতে আসা অনেকেই জানিয়েছেন, এই পরিবার থেকে সবসময়ই বিভিন্ন সংকটময় মুহূর্তে অসহায় দুঃস্থ মানুষদের সাহায্য সহযোগিতা করা হয় এবং যে কোন বিপদ আপদে তারা মানুষের পাশে দাঁড়ান। করোনা মহামারীর এই সংকটময় মুহূর্তে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে ৫শত দরিদ্র পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

 

খাদ্য সামগ্রী উপহার বিতরনের সময় উপস্থিত ছিলেন ভুমখাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি হাজারী জয়নাল, উপজেলা যুবলীগের সদস্য জুলহাস মৃধা, ১ং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রব ঢালী,ভুমখাড়া ইউনিয়ন পরিষদের ১নংওয়ার্ড মেম্বার মোঃ জসিম ঢালী, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল জলিল , কামাল ফকির,শাহিন সরদার, বিল্লাল ঢালী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি গন।

 

 

প্রত্যেক পরিবারের মাঝে ৫ কেজি চাউল, ডাল ১ কেজি, তৈল ১ কেজি, পিঁয়াজ ১ কেজি, আলু ২ কেজি, চিনি ৫০০গ্রাম, খেজুর ৫০০গ্রাম, ১ প্যাকেট লাচ্ছা সেমাই সহ খাদ্য ও ঈদ সামগ্রী দেয়া হয়।


error: Content is protected !!