ঢাকা, বুধবার, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

চেয়ারম্যানকে আইডি কার্ডের ফটোকপি ও মোবাইল নাম্বার মেসেজ করলেই ঘরে পৌঁছে যাবে উপহার সামগ্রী

লিটন সরকার বাদল, দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি: আইডি কার্ডের ফটোকপি ও মোবাইল নাম্বার মেসেজ করলেই নাম,পরিচয় গোপন রেখে ঘরে পৌঁছে যাবে উপহার সামগ্রী।

 

 

এমন উদ্যোগে প্রশংসীত হয়েছেন কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ১নং কাশিনগর ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন।

 

 

তিনি এক ফেইসবুক পোষ্টের হুবহু তুলে ধরা হলো, “প্রিয় কাশিনগরবাসী, যদি কোন ভাই অথবা বোন খাদ্য কষ্টে আছেন,লোক লজ্জার ভয়ে বলতে পারেন না,তাহলে আমার মোবাইল মেসেজে অথবা মেজেন্জারে কিংবা হোয়াটএ্যাপে আপনার আইডি কার্ডের ফটোকপি ও মোবাইল নাম্বার পাটিয়ে দিন,আমি আপনার নিকট গোপনে অর্থ পাটিয়ে দেব। অবশ্যই শুধু আমি জানবো। আর যারা গরীব অসহায় বেকার আপনারাও দিতে পারেন। ইতিমধ্যে যারা ভিজিডি ৩০কেজি চাল পান ও ১০টাকা কেজি চাল পান এবং সরকারি অন্য কোন সাহায্য পান তারা ব্যতিত আবেদন করতে পারেন।”

 

 

 

ইতোমধ্যে করোনা পরিস্থিতিতে ইউনিয়নের কর্মহীন মানুষকে কখনো নিজ অর্থায়নে, কখনো সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের সহায়তায় খাদ্য সহায়তা তালিকা অনুসারে পৌঁছে দিচ্ছেন তিনি।

 

 

তবে এইবার ভিন্ন উদ্যোগে প্রশংসায় ভাসছেন মোশারেফ হোসেন। এমন উদ্যোগকে নজিরবিহীন বলছেন সাধারণ মানুষ।

 

 

এ বিষয়ে তিনি বলেন, সারা পৃথিবী এক ভয়াবহ পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে। বাংলাদেশও এর বাইরে নয়। বৈশ্বিক এ দুর্যোগ মোকাবিলায় মানুষের পাশে মানুষের দাঁড়ানোর সময়। প্রধানমন্ত্রী আহ্বান জানিয়েছেন মানবিকতার পরিচয় দিতে। জনপ্রতিনিধি হিসেবে মানুষের পাশে দাঁড়ানো আমার দায়িত্ব।

 

 

এ সময় সাবেক রেলপথমন্ত্রী ও কুমিল্লা-১১ আসনের সাংসদ মুজিবুল হক মুজিব এমপি’র কথা উল্লেখ করে বলেন, তিনি আমাকে সহযোগিতা করেছেন। নিজ উদ্যোগে সংকটময় পরিস্থিতি মোকাবেলায় চেষ্টা করছি। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত যতদূর সম্ভব মানুষের সেবা করব।

 

 

চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এম এ ওয়াদুদ বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় আমাদের সকলের উচিত সচেতনভাবে কাজ করা। সংকট মোকাবেলায় স্থানীয়ভাবে ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন অভাবনীয় উদ্যোগ নিয়েছেন। যা সত্যিই প্রশংসার দাবি রাখে।


error: Content is protected !!