ঢাকা, বুধবার, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনায় প্রমাণ হয়েছে আওয়ামীলীগ একমাত্র গণমানুষের দল- পানিসম্পদ উপমন্ত্রী

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীর মানুষের জন্য কাজ করেন। এই করোনা সংকটে তিনি করোনা মোকাবেলায় শক্ত হাতে কাজ করছেন। তার মন্ত্রীপরিষদ, আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, কাজ করছে, ছাত্রলীগ মানুষের ধান কেটে মাথায় করে বাড়ীতে পৌছে দিচ্ছে। মানবতার পথে শুধু শেখ হাসিনার কর্মীরাই থাকেন। আর কেউ কিন্তু থাকেন না। অনেকে লম্বা লম্বা কথা বলেন একদিন একজন রোজাদারকেও ইফতার করাতে কোন রাজনৈতিক দলকে দেখি নাই। অথচ ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ মানুষের মাঝে ইফতার বিতরণ করে থাকেন। তাই আওয়ামীলীগ শক্তিশালী থাকলে দেশ উন্নতি দিকে অগ্রসর হবে।

 

শুক্রবার (৩০ এপ্রিল) বাংলাদেশ আওয়ামীলীগ এর পক্ষ থেকে ঈদ বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উক্ত কথা বলেন।

প্রথমে নড়িয়া বিহারী লাল সরকারি উচ্চ বিদ্যালয়ে পরে নড়িয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে স্বাস্থ্য বিধি মেনে, নড়িয়া পৌরসভায় ১ হাজার পরিবারে মাঝে শাড়ি, লুঙ্গি বিতরণ করেন।

 

এছাড়াও মাননীয় প্রধান মন্ত্রী নড়িয়ায় ১৪ হাজার পরিবারকে ৬৩লক্ষ টাকা দিচ্ছেন।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা সাধারণ সম্পাদক বাবু অনল কুমার দে, নড়িয়া থানা আওয়ামীলীগ সভাপতি ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, নড়িয়া পৌর মেয়র এ্যাড. আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার জয়ন্তী রূপা রায়, অফির্সাস ইনচার্জ অবণী শংকর কর, নড়িয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি শহিদুল ইসলাম সরদার, সাধারণ সম্পাদক, মোঃ আবু জাফর শেখ, মোক্তারেরচর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শাহ আলম, রাজনগর ইউনিয়ননের চেয়ারম্যান জাকির হোসেন গাজী, নড়িয়া কলেজ শাখা ছাত্রলীগের আহবায়ক আসাদুজ্জামান বিপ্লব ও ইমরান খালাসী  সহ বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 


error: Content is protected !!