ঢাকা, বুধবার, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

এপেক্স বাংলাদেশের নতুন এপেক্স ক্লাব অব ধলেশ্বরী যত্রা শুরু

মোঃ সাখাওয়াত হোসেন সোহান:  আজ এপেক্স বাংলাদেশের কার্যক্রম সম্প্রসারণ ও অধিকতর মানুষকে স্বেচ্ছাসেবী সংগঠন মুখী করার লক্ষ্যে এপেক্স ক্লাব অব মুন্সীগঞ্জের স্পনসরশীপে এপেক্স ক্লাব অব ধলেশ্বরী নামে নতুন একটি ক্লাবের কার্যক্রম উদ্বোধন করা হয়। উক্ত ক্লাব উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এপেক্স বাংলাদেশের জাতীয় সভাপতি এপেক্সিয়ান ভুবন লাল ভারতী।

 

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ বার এ‍্যাসসোসিয়েশনের পাবলিক প্রসিকিউটর এ‍্যাড. লাবলু মোল্লা, এন ই ডি এপেক্সিয়ান আনোয়ার হোসেন জেলা গভর্নর -১ এপেক্সিয়ান এডভোকেট আব্দুর রহিম রনি।

 

 

এছাড়া উপস্থিত ছিলেন পি এন ওয়াই সি ডি এপেক্সিয়ান সিরাজুল ইসলাম পল্টু পিএনআই আর ডি ও সি সিএ সি এপেক্সিয়ান শরিফ উদ্দিন ভূঁইয়া, জাতীয় সচিব এপেক্সিয়ান . মোঃ রফিকুল ইসলাম, এপেক্স ক্লাব অব মুন্সিগঞ্জ এর সভাপতি এপেক্সিয়ান এ‍্যাড. মুকুল, আইপিপি এপে. ইমন, নতুন গঠিত ক্লাবের সভাপতি এপেক্সিয়ান মোহাম্মদ হোসেন লিটন সহ-সভাপতিএপেক্সিয়ান মোঃ সাইফুল ইসলাম, সেক্রেটারি এপেক্সিয়ান গোলাম আশরাফ খান উজ্জ্বল সহ এপেক্স ক্লাব অব মুন্সিগঞ্জ এবং এপেক্স ক্লাব অব ধলেশ্বরীর অন্যান্য সদস্যবৃন্দ।


error: Content is protected !!