ঢাকা, বুধবার, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কোভিড ১৯ মহামারী উত্তরণে প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী উপহার বিতরন

 এম. জামান রাজ , স্টাফ রিপোর্টার,খাগড়াছড়ি : পানছড়ি ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা মাঠে অসহায় দারিদ্রদের মাঝে কোভিড ১৯ মহামারী উত্তরণে পার্বত্য চট্টগ্রাম মন্ত্রনালয় থেকে প্রাপ্ত প্রধানমন্ত্রীর উপহার ইফতার সামগ্রী পৌছে দেন কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ও চেয়ারম্যান ( প্রতিমন্ত্রী পদ মর্যাদা) ভারত প্রত্যাগত উপজাতীয় শরনার্থী প্রত্যাবাসন ও পুমর্বাসন এবং অভ্যন্তরীন উদ্বাস্তু নির্দিষ্টকরণ সম্পর্কিত টাস্কফোর্স, খাগড়াছড়ি।

০৩ মে ২০২১ সোমবার দুপুরে প্রধানমন্ত্রীর উপহার ইফতার সামগ্রী পাঁচ শত অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে প্রদান করা হয়।

উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ও চেয়ারম্যান ( প্রতিমন্ত্রী পদ মর্যাদা) ভারত প্রত্যাগত উপজাতীয় শরনার্থী প্রত্যাবাসন ও পুমর্বাসন এবং অভ্যন্তরীন উদ্বাস্তু নির্দিষ্টকরণ সম্পর্কিত টাস্কফোর্স বলেন, আওয়ামীলীগ ছাড়া দেশের অন্য কোন রাজনৈতিক দল মানবিক সহায়তা নিয়ে সাধারন দরিদ্র অসহায় মানুষের সহায়তায় এগিয়ে আসেনি । তারা শুধু ফেইজবুকে অপপ্রচার আর সরকারের সমালোচনা করে যাচ্ছে। তারা দেশ ও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।
এই করোনা দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মি হয়ে আমরা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মিরা সাধ্য অনুযায়ী মানুষের ঘরে ঘরে ইফতার ও খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি। আগামীতেও করে যাবো।

এ সময়ে খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু , জেলা পরিষদ সদস্য খোকনেশ্বর ত্রিপুরা, মংকেচিং চৌধুরী, শুভ মঙ্গল চাকমা,শতরুপা চাকমা ,জেলা আওয়ামীলীগের নেতা জুয়েল চাকমা, পানছড়ি উপজেলা পরিষদের প্যানেল চেযারম্যান চন্দ্র দেব চাকমা,, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবদুল মোমিন, পানছড়ি থানা অফিসার ইনচার্জ  মো: দুলাল হোসেন, সাবেক উপজেলা আওয়ামিলীগ সভাপতি হাজী ইউসুফ ডিলার,বাহার মিয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা বকুল চন্দ্র চাকমা, সাবেক জেলা পরিষদ সদস্য সতীশ চন্দ্র চাকমা,পানছড়ি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নূর মোহাম্মদ, সাধারন সম্পাদক বিজয় কুমার দেব, পানছড়ি প্রেসক্লাবের সভাপতি জয়নাথ দেব, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, নজরুল ইসলাম মোমিন সহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মিরা উপস্থিতি ছিলেন।


error: Content is protected !!