ঢাকা, বুধবার, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রেমিকের ছুরির আঘাতে প্রেমিকার মৃত্যু!

সিরাজগঞ্জের বেলকুচিতে প্রেমিকের ছুরির আঘাতে প্রেমিকা নিহত হয়েছে। এই ঘটনার পর থেকে প্রেমিক পালাতক রয়েছেন। আজ সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার শোলাকুড়া গ্রামে এই ঘটনা ঘটে।

 

 

জানা গেছে, প্রবিত্র সরকারের একমাত্র মেয়ে নবম শ্রেণির ছাত্রী পুজা সরকারকে (১৫) তার প্রতিবেশী ও প্রেমিক মৃত মংলা সরকারের ছেলে তাত শ্রমিক সঞ্জায় সরকার (১৮) ধারালো ছুরি দিয়ে আঘাত করে। এই ঘটনায় ঘটনাস্থলেই নিহত হয় পুজা।

 

 

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, সঞ্জয় সরকারের সঙ্গে পুজা সরকারের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। হঠাৎ গত কয়েক দিন যাবৎ তাদের দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি চলছিল। অন্য জায়গায় পুজার বিয়ের ব্যাপারে তার বাবা সিদ্ধান্ত নিলে প্রেমিক সঞ্জয় ক্ষিপ্ত হয়।

 

 

সোমবার সকাল সাড়ে ৯টার দিকে পুজা তার বাড়ির উঠানে কাজ করার সময় পেছন থেকে ধারালো ছুরি দিয়ে সঞ্জয় উপর্যুপরি আঘাত করতে থাকে। আঘাতের একপর্যায় পুজা মাটিতে লুটিয়ে পড়ে। পুজার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে দ্রুত হাসপাতালে নেওয়ার চেষ্টা করে। কিন্তু তার আগেই পুজা মারা যায়। এ সময় সঞ্জয় তার শরীরেও ওই ছুরি দিয়ে আঘাত করে আহত হয় এবং দ্রুত পালিয়ে যান।

 

 

পুজার মৃতদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ বুঝিয়ে দেওয়া হবে। পুজার বাবা প্রবিত্র সরকার বাদি হয়ে মামলা করার প্রস্তুতি চলছে।


error: Content is protected !!