ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ইসলামপুরে ভিজিএফের টাকা বিতরণ কার্যক্রমের উদ্বোধন

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি : জামালপুরের ইসলামপুর ভিজিএফের টাকা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

 

 

উপজেলার ১২টি ইউনিয়ন ও পৌরসভায় ৭০ হাজার ৫৬৬টি অতি দরিদ্র ও হতদরিদ্র পরিবারের মাঝে নগদ ৩কোটি ২০লাখ ৮৪হাজার ১৫০ টাকা নগদ বিতরণ কার্যক্রমের উদ্ভোধন করা হয়। ঈদুল ফিতরে ভিজিএফ কার্ডের অনুকুলে ১২টি ইউনিয়ন ও পৌরসভা অতি দরিদ্র ও হতদরিদ্ররা পাবে নগদ টাকা ।

 

 

বৃহস্পতিবার উপজেলার বেলগাছা ইউনিয়নের ধনতলা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মানবিক সহায়তা ৫শত জনের অনুকুলে ২লাখ ৫০হাজার টাকা ও ভিজিএফ ৪ হাজার ৯২৭জনের অনুকুলে ২২ লাখ ১৭ হাজার ১৫০ টাকা বিতরণ কার্যক্রমের উদ্ভোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.জামাল আব্দুন নাছের বাবুল।

 

 

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মাজহারুল ইসলাম,ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,রোজিনা আক্তার চায়না,চেয়ারম্যান আঃ মালেক, আঃ সালাম,জেলা পরিষদ সদস্য ওয়ারেছ আলী, উপজেলা আওয়ামী লীগের তথ্য সম্পাদক খোরশেদ আলম,ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শাহানশাহ। ওইদিন চিনাডুলী ইউনিয়নের পরিষদ চত্তরে ৫ হাজার ৩৯৯জনের অনুকুলে ২৪ লাখ ২৯ হাজার ৫৫০ টাকা,ভিজিএফ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

 

জানা গেছে, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় বরাদ্দকৃত অর্থ থেকে ঈদুল ফিতর ও মানবিক সহায়তা উপলক্ষে উপজেলার ১২টি ইউনিয়নের ও পৌর সভায় ৩কোটি ২০লাখ ৮৪হাজার ১৫০ টাকা । বন্যা আক্রান্ত, অন্যান্য দুর্যোগাক্রান্ত, দুঃস্থ, অতিদরিদ্র অগ্রাধিকার পরিবার পাবেন ভিজিএফের টাকা। ভিজিএফের অনুকুলে পরিবার প্রতি ৪৫০ টাকা ও অসহায় হতদরিদ্র প্রতি পরিবার ৫শত টাকা করে মানবিক সহায়তায় পাবেন।


error: Content is protected !!