ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর নির্দেশে নড়িয়ায় অসহায় দুস্থদের মাঝে শিল্পপতি আতাউর কাজীর ঈদ সামগ্রী বিতরণ

শরীয়তপুর প্রতিনিধি: প্রধানমন্ত্রীর নির্দেশে আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বিশিষ্ট শিল্পপতি কাজী আতাউর রহমানের উদ্যোগে এক হাজার ২০০ পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। শরীয়তপুরের নড়িয়া উপজেলার ফতেজঙ্গপুর ইউনিয়নের গরিব, দুস্থ, অসহায় দরিদ্র ও স্বল্প আয়ের মানুষের মাঝে এ খাদ্যসামগ্রী (ত্রাণ) বিতরণ করা হয়।

শনিবার (৮ মে) সকাল ৯টা থেকে ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের খরকড়া এলাকার কাজী আতাউর রহমানে বাসভবনের সামনে এসব ঈদসামগ্রী বিতরণ শুরু হয়।

 

 

উপহার সামগ্রী প্যাকেটের মধ্যে ছিল পোলাও চাল, সেমাই, চিনি, দুধ, আটা প্রভৃতি।

এ সময় আওয়ামী লীগ নেতা আলী আকবর কাজী, মকবুল হোসেন রাড়ী, নড়িয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মো. মুরাদ সিকাদার, আওয়ামী লীগ নেতা সবুজ মাঝি, ফতেজঙ্গপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক নিপু ছৈয়াল, মহিলা আওয়ামী লীগ নেত্রী সাথী আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

কাজী আতাউর রহমান সাংবাদিকদের বলেন, আমি শিরঙ্গল কাজী আবুল কাশেম আদর্শ উচ্চ বিদ্যালয় ও মা মরিয়ম বয়স্ক কোরআন শিক্ষা মাদরাসা প্রতিষ্ঠাতা। পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ফতেজঙ্গপুর ইউনিয়নের অসহায়, দুস্থ ও গরিব এক হাজার ২০০ পরিবারকে ঈদ ঈদসামগ্রী দিচ্ছি। যে কোন দুর্যোগেও তাদের পাশে থাকবো। আগামীতেও এ উদ্যোগ অব্যাহত থাকবে।


error: Content is protected !!