ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

নড়িয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ইফতার বিতরণ

নড়িয়া (শরীয়তপুর) প্রতিনিধি: শরীয়তপুরের নড়িয়ায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ইফতার বিতরণ করা হয়েছে। গতকাল (০৮ মে ২০২১) ২৫ রমজান শনিবার বিকেলে নড়িয়া বাজার বটতলায় নিম্নআয়ের খেটে খাওয়া অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।

জানা যায়, স্থানীয় সাংসদ পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি’র নির্দেশে নড়িয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগ অসহায় দুস্থদের মাঝে ইফতার বিতরণ করেছে। বটতলায় আনুষ্ঠানিকভাবে বিতরণ শেষে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা নড়িয়া বাজারে ঘুরে ঘুরে রিক্সা, ভ্যান ও পথচারীদের হাতে ইফতারের প্যাকেট পৌঁছে দেন।

এসময় উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখ, নড়িয়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক দেলোয়ার হোসেন আকন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম চুন্নু, স্বেচ্ছাসেবক লীগ নেতা সেকেন্দার আলম রিন্টু, মুখলেস শেখ, চুন্নু মাদবর, ডাক্তার শওকত আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

নড়িয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক দেলোয়ার হোসেন আকন বলেন, স্বেচ্ছাসেবক লীগ সবসময়ই দেশ জাতির কল্যাণে কাজ করে থাকেন। করোনা মহামারীর এই ক্লান্তি লগ্নে স্বেচ্ছাসেবকলীগ বিভিন্ন ধরনের কার্যক্রম হাতে নিয়েছে এবং মানুষের পাশে থাকছেন তাদের খোঁজ খবর রাখছেন। আমাদের প্রিয় নেতা পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম ভাইয়ের নির্দেশে আমরা নড়িয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগ অসহায় কর্মহীন মানুষের পাশে শুরু থেকেই আছি এবং তাদেরকে নিয়ে কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় নেতার নির্দেশে এই রমজানের মধ্যে অসহায়-দুস্থ নির্ণয়ের মানুষদেরকে ইফতার সামগ্রী বিতরণ করছি।


error: Content is protected !!