ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

নড়িয়া বাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা: ছাত্রলীগ নেতা রফিক

নড়িয়া (শরীয়তপুর) প্রতিনিধি: নড়িয়া বাসীকে আসন্ন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন নড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রফিক মল্লিক।

 

 

বিশেষ করে, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুলহক শামীম এমপি এর পক্ষে নড়িয়া _সখিপুর সহ দেশ_বিদেশের সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান তিনি।

 

 

ভোরের সংবাদ এর সাথে একান্ত সাক্ষাতকারে তিনি বলেন, সকলকে জানাই পবিত্র ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অগ্রীম ঈদ মোবারক। আমি বিশ্ব মুসলমানদের অব্যাহত সুখ, শান্তি-সমৃদ্ধি ও কল্যান কামনা করছি। দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। তাই আসুন সব ভেদাভেদ ভুলে সবাই ঈদের আনন্দ ভাগা-ভাগী করে নিয়ে সুখ-সমৃদ্ধি ও আনন্দময় জীবন কাটাই। তিনি আরো বলেন যদিও করোনাভাইরাসের কারনে পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ব্যাপকভাবে ঈদের আনন্দ উউদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকিনা কেন, ঘনিষ্ঠ, নিকটজন সহ সবাইকে নিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেব। আর সবাই অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলবো।

 

 

ছাড়াও অদৃশ্য আততায়ী করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমরা সবাই মহান আল্লাহর নিকট দোয়া করি। পবিত্র ঈদুল ফিতরের দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা। পবিত্র ঈদুল ফিতরে আমি এই কামনা করি-আমিন।


error: Content is protected !!