ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

এগিয়ে যাওয়া বাংলাদেশের স্বপ্ন পূরণে ৫০তম বাজেট ঘোষণা! নড়িয়ায় ছাত্রলীগের আনন্দ মিছিল

নড়িয়া (শরীয়তপুর) প্রতিনিধিঃ গতকাল জাতীয় সংসদে বাংলাদেশের ৫০ তম বিগ বাজেট ঘোষণায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে নড়িয়ার ছাত্রলীগ নেতাকর্মীরা।

 

 

সম্ভাবনা ও সমৃদ্ধির ৫০ তম বাজেট ঘোষণা করা হয়েছে। ‘জীবন ও জীবিকার প্রাধান্য, আগামীর বাংলাদেশ’। এগিয়ে যাওয়া বাংলাদেশের স্বপ্ন পূরণের এই জনবান্ধব বাজেটকে স্বাগত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে রেলি আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে নড়িয়া উপজেলা ও নড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগ।

 

 

শুক্রবার (০৪ জুন) দুপুরে নড়িয়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে উপজেলা ও নড়িয়া কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে একটি বর্ণাঢ্য আনন্দ রেলি বের করা হয়। রিলিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আওয়ামী লীগ কার্যালয়ে এসে সমাবেশে মিলিত হয়। সমাবেশ শেষে নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

 

 

এসময় উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আসাদুজ্জামান বিপ্লব, যুগ্ম-আহ্বায়ক স্বপন দেওয়ান, শেখ রিয়াদ, রফিকুল ইসলাম আকাশ, নেসার শেখ, সদস্য আমিনুল ইসলাম খান, নয়ন সিকদার, নজরুল ইসলাম লাকুরিয়া, হৃদয় মৃধা, ইউসুফ হোসেন সবুজ ও নড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক মো: ইমরান খালাসি, যুগ্ন আহ্বায়ক আল আমীন বেপারি, রফিক মৌল্লিক, সিহাব বিন জাহান নির্জন, সদস্য, অনিক শুত্রধর, আব্দুর সালাম শান্ত, তানভির আহাম্মেদ সাজেন, রাজ ফকির, ফারিয়ান সিকদার শাহ আলম, ইশান মাঝি, সফিকুল ইসলাম, ইসরাত জাহান মীম, আল নুর, কামরুল ইসলাম, শেখ সুমাইয়া, সামিয়া আক্তার সহ আরও অন্যান্য নেতৃবৃন্দ।


error: Content is protected !!