ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

পেকুয়ায় নসিমনের ধাক্কায় শিশু নিহত

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের পেকুয়ায় নসিমনের ধাক্কায় রিয়া আক্তার (৬) নামের এক শিশু নিহত হয়েছে। শুক্রবার (৪ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার টৈটং ইউনিয়নের সীমান্ত ব্রিজ সংলগ্ন পন্ডিত বাড়ি সড়কে এ দুর্ঘটনা ঘটে। রিয়া আক্তার টৈটং ইউনিয়নের সোনাইয়াকাটা এলাকার মো. শাকেরের মেয়ে।

 

 

প্রত্যক্ষদর্শী জানান, দুটি নসিমন গাড়ি মাছ পরিবহনের জন্য পন্ডিত বাড়ি সড়ক হয়ে শেয়ার আলী মাতবর পাড়ার দিকে যাচ্ছিলো। সোনাইয়াকাটা পাড়া এলাকায় পৌঁছাতেই এর একটি গাড়ি পথচারী শিশু রিয়া আক্তারকে ধাক্কা দেয়। এতে সে রাস্তার পাশের একটি গাছসহ ছিটকে পড়ে। এসময় স্থানীয় বাসিন্দারা আহত শিশুটিকে উদ্ধার করে টৈটং বাজারে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। কিন্তু পথিমধ্যে তার মৃত্যু হয়।

 

 

নিহত শিশুর চাচা মো. সাদেক বলেন, দুপুরে আমার ভাতিজি রিয়া আক্তার রাস্তায় খেলা করছিলো। এ সময় দুটি নসিমন গাড়ি প্রতিযোগিতা করে দ্রুত গতিতে পশ্চিম দিকে যাচ্ছিলো। গাড়ি দুটির একটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা আমার ভাতিজিকে ধাক্কা দেয়। এতে তার মৃত্যু হয়।

 

 

এব্যাপারে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


error: Content is protected !!