ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শ্রীনগরে পিতার আঘাতে পুত্র খুনের মামলায় ২৪ ঘন্টায় চার্জশীট

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে পিতার ছুরিকাঘতে মানসিক ভারসাম্যহীন পুত্র খুনের ঘটনায় পুলিশ ২৪ ঘন্টার মধ্যে ঘাতক পিতাকে গ্রেফতার করে চার্জশীট (চার্জমীট নং-১২৯) প্রদান করেছে। মঙ্গলবার বিকালে শ্রীনগর থানা পুলিশ এই চার্জশীট প্রদান করে।

 

থানা সূত্রে জানা গেছে, মুন্সীগঞ্জ জেলার মধ্যে কোন হত্যাকান্ডের ঘটনায় সর্বপ্রথম দ্রæততম চার্জশীট এটি। এর আগে গত রবিবার ৭২ ঘন্টার মধ্যে প্রতিপক্ষকে ফাঁসাতে স্ত্রী হত্যা মামলায় ঘাতক স্বামীর বিরুদ্ধে শ্রীনগর থানা পুলিশ চার্জশীট প্রদান করেন ।

 

এব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, মঙ্গলবার ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরপরই ঘাতক বাবাকে একমাত্র আসামী করে পুলিশ ২৪ ঘন্টার মধ্যে চার্জশীট প্রদান করেছে।

 

উল্লেখ্য, গত সোমবার বিকালে শ্রীনগর থানার গেইটের পশ্চিম পাশের মেসার্স ফাহাদ স্টোরের মালিক গিয়াস উদ্দিন (৬০) তার ছেলে লিমনকে (২৮) ছুরিকাঘাত করে হত্যা করে। এর আগে লিমন তার বাবার ব্যবসা প্রতিষ্ঠানে এসে টাকা চায়।

 

বাবা গিয়াসউদ্দিন ছেলের বায়না পুরণে রাজি না হওয়ায় ছেলে তাকে মারধর শুরু করে। উপায় না দেখে গিয়াস উদ্দিন দোকানের চায়ের আদা-লেবু কাটার চাকু দিয়ে ছেলের বুকে আঘাত করে। লিমন মাটিতে লুটিয়ে পরলে তার বাবা ও স্থানীয়রা তাকে দ্রæত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

 

সেখানে কর্তব্যরত চিকিৎসক লিমনকে মৃত ঘোষনা করে। পুলিশ হাসপাতাল থেকে গিয়াস উদ্দিনকে আটক করে। এঘটনায় লিমনের মা দেউলভোগ গ্রামের মমতাজ বেগম তার স্বামীর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।


error: Content is protected !!