ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

খাগড়াছড়ি জেলার পানছড়ির মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন

এম জামান রাজ, স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ উপলক্ষে ১০ জুন ২০২১ খ্রি: বৃহস্পতিবার সকালে ধর্ম বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক দেশের প্রতিটি জেলা ও উপজেলায় নির্মাণাধীন ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের মধ্যে প্রথম পর্যায়ে ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের শুভ উদ্বোধন করা হয়েছে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এম.পি. গণভবন থেকে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত থেকে উক্ত ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের শুভ উদ্বোধন করেন।

 

১ম পর্যায়ের ৫০ টি মসজিদের মধ্যে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রটিও উদ্ভোধন করা হয়।
ভার্চুয়ালি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব মো: ফরিদুল হক খান এম.পি।

 

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র ভার্চুয়ালি উদ্ভোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস, খাগড়াছড়ি সেনা জোনের উপ অধিনায়ক সুলতান মাহমুদ শেখ, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান, লোগাং বিজিবি জোনের উপ অধিনায়ক মাহবুর রহমান,খাগড়াছড়ি ইসলামি ফাউন্ডেশনের উপ পরিচালক মন্জুরুল আলম মজুমদার,পানছড়ি উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা,মহিলা ভাইস চেয়ারম্যান মনিতা ত্রিপুরা,উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদল ইসলাম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দুলাল হোসেন, জেলা আওয়ামিলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহেদুল আলম, ধর্ম বিষয়ক সম্পাদক নূর হোসেন,উপজেলা আওয়ামিলীগের সভাপতি আব্দুল মোমিন,সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব সহ স্থানীয় নেতৃবৃন্দ, বিভিন্ন মসজিদের ইমাম মুয়াজ্জিন গন ও স্থানীয় বাসিন্দারা উপস্থিত ছিলেন।
সর্বশেষ দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।


error: Content is protected !!