ঢাকা, সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনায় কর্মহীন দশ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ শাখাওয়াত হোসেন সোহান, রাজবাড়ী প্রতিনিধি : মহামারী করােনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধিতে কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রদান, করােনা ভাইরাস প্রতিরােধে সচেতনতামূলক প্রচার এবং স্বাস্থ্যসেবা প্রদানে করনীয় সম্পর্কে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী।

 

১৫ জুলাই বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

নেতাকর্মীদের সঙ্গে মহামারী করোনাভাইরাসের প্রকোপ বৃদ্ধিজনিত কারণে ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসাবে মতবিনিময় সভা করেন কাজী ইরাদত আলী।

 

 

শতভাগ স্বাস্থ্যবিধি মানা নিশ্চিত করতে হবে জানিয়ে কাজী ইরাদত আলী নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে করোনা প্রতিরোধ কমিটি তৈরি করতে হবে। এই কমিটির কাজ হবে মানুষকে সচেতন করা। যাতে কেউ মাস্ক ছাড়া বের না হয়। কারণ মাস্ক পরেই আমাদের চলতে হবে।

 

মতবিনিময় সভায় তিনি বলেন আগামী ১৮জুলাই রবিবার প্রতিটি ইউনিয়নের কর্মহীন ৫শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। রাজবাড়ী ও গোয়ালন্দের ১৮টি ইউনিয়ন ২টি পৌরসভা মোট ১০হাজার পরিবার এ খাদ্য সহায়তা পাবে। এবং প্রতিটি ইউনিয়নে ১হাজার মাস্ক দেওয়া হবে।

 

এছাড়াও জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ফ্রী এম্বুলেন্স সেবা দেওয়ার ঘোষণা দেন কাজী ইরাদত আলী।

 

মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডঃ গণেশ নারায়ণ চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এডঃ সফিকুল আজম মামুন, দপ্তর সম্পাদক শেখ গোলাম মোস্তফা বাচ্চু, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডঃ ওমা সেন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অরুপ দত্ত হলি, প্রচার সম্পাদক এডঃ সফিকুল হোসেন, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি প্রমুখ।


error: Content is protected !!