ঢাকা, সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ঝিনাইদহে ২৪ ঘন্টায় করোনা ও উপসর্গে ৭ জনের মৃত্যু!

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে গত ২৪ ঘন্টায় করোনা ও উপসর্গে মারা গেছে ৭ জন। এছাড়াও নতুন করে আক্রান্ত হয়েছে ৯৪ জন। সিভিল সার্জন ডা: সেলিনা বেগম জানান, বুধবার সকাল ৮ টা থেকে বৃহস্পতিবার সকাল ৮ টা পর্যন্ত সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনায় আক্রান্ত হয়ে ৪ জন ও উপসর্গ নিয়ে মারা গেছে ৩ জন।

 

তিনি আরও জানান, বৃহস্পতিবার সকালে ঝিনাইদহ ল্যাব থেকে ২৭৭ জনের নমুনার ফলাফল এসেছে। এদের মধ্যে ৯৪ জনের ফলাফল পজেটিভ এসেছে।

 

আক্রান্তের হার ৩৩ দশমিক ৯৩ ভাগ। এ নিয়ে নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ৬ হাজার ৩৯ জনে। এছাড়াও গত ২৪ ঘন্টায় কেউ সুস্থ হয়নি। এদিকে ইসলামকি ফাউন্ডেশনের উপ-পরিচালক আব্দুল হামিদ খান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বৃহস্পতিবার করোনা আক্রান্ত ৪ জনের লাশ দাফন করেছে ইফার লাশ দাফন কমিটি।

 

এরা হলেন, মহেশপুরের বগা গ্রামের আলী আরজানের ছেলে মোঃ ইমান হোসেন (৩৫), শৈলকুপার কাজী ওয়াহিদের ছেলে কাজী শামীম হোসেন (৫৭), ঝিনাইদহ শহরের নতুন হাটখোলা সড়কের আবুল হোসেনের স্ত্রী পিরোজা বেগম ও হরিণাকুন্ডুর মান্দিয়া গ্রামের ইসমাইল হোসেনের ছেলে আকরাম হোসেন (৬২)। এই নিয়ে ইসলামিক ফাউন্ডেশন ঝিনাইদহ গঠিত কমিটির মাধ্যমে এ পযন্ত ১৪৩ জন করোনা আক্রান্ত ও করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন করা হয়েছে।


error: Content is protected !!