ঢাকা, সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

নড়িয়ায় দুই শতাধিক কর্মহীন অসহায় মানুষের মাঝে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের নড়িয়ায় স্বাস্থ্যবিধি মেনে করোনাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া নিন্ম আয়ের অসহায় মানুষকে খাদ্য সহায়তা দিয়েছেন বাংলাদেশ সেনাবাহিনী।

আজ সোমবার (১৯ জুলাই) দুপুরে নড়িয়া পৌরসভা চত্বরে স্বাস্থ্যবিধি মেনে শারীরিক দূরত্ব বজায় রেখে করোনাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া অসহায় দুস্থ রিসকা, ভ্যান, অটো ও নছিমন চালক সহ বিভিন্ন পেশার নিম্নআয়ের দুই শতাধিক পরিবারের মাঝে বাংলাদেশ সেনাবাহিনী জাজিরা ক্যান্টনমেন্ট এর উদ্যোগে খাদ্য বিতরণ করা হয়েছে। খাদ্য সহায়তার মধ্যে ছিল চাল, ডাল, আলু, পিয়াজ, তেল ও লবণ সহ অন্যান্য সামগ্রী।

এসময় উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা নির্বাহি কর্মকর্তা শেখ রাশেদুজ্জামান, বাংলাদেশ সেনাবাহিনী সদর দপ্তর ৯৯ কম্পোজিট ব্রিগেড এর ২৮ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট শরীয়তপুর জেলার জাজিরা ক্যান্টনমেন্টের ক্যাপ্টেন আসিফ আহমেদ, নড়িয়া পৌরসভা মেয়র অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি শহীদুল ইসলাম সরদার সহ সেনাবাহিনীর অন্যান্য কর্মকর্তা বৃন্দ।

আসিফ আহমেদ বলেন, আজ আমাদের এই খাদ্য সহায়তা বিতরণের মূল উদ্দেশ্য ছিল করোনাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া অসহায় দুস্থ মানুষকে খাদ্য সহায়তা দেয়া। বিগত দিনেও করোনাকালীন সময় সেই শুরু থেকে বাংলাদেশ সেনাবাহিনী বিভিন্ন সময়ে সচেতনতামূলক লিফলেট মাইকিং রিয়েলি জীবাণুনাশক স্প্রে মাক্স বিতরণ খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে। তারই ধারাবাহিকতায় সদরদপ্তর ৯৯ কম্পোজিট ব্রিগেড এর ২৮ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট শরীয়তপুর জেলার সকল উপজেলায় অসহায় দরিদ্র মানুষের মাঝে ঈদ সামগ্রী সহ বিভিন্ন সময় খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছে। আজও নড়িয়ায় দুই শতাধিক অসহায় মানুষের মাঝে এস এস টি পি এম বি পি এর সহায়তায় ৯৯ কম্পোজিট ব্রিগেড ২৮ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের ব্যবস্থাপনায় এই খাদ্য বিতরণ করা হয়েছে। বাংলাদেশ সেনাবাহিনী সবসময়ই দেশ ও দেশের মানুষের জন্য কাজ করে এবং আগামীতেও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।


error: Content is protected !!