ঢাকা, সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফোন দিলেই অসহায় মানুষকে খাদ্য সহায়তা পৌঁছে দেয় “অগ্রযাত্রা”

শরীয়তপুর প্রতিনিধিঃ “অগ্রযাত্রা ফাউন্ডেশন” ছোট্ট একটা নাম। কিন্তু এর কর্মপরিকল্পনা সুদীর্ঘ! সমাজের অসহায় দুস্থ বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো যে সংগঠনটির মূল লক্ষ্য উদ্দেশ্য। শুরু থেকেই সংগঠনটি সামাজিক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।

সংগঠনটি কর্ণধার নড়িয়া সরকারি কলেজের প্রভাষক মোঃ পারভেজ মোশাররফ নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়ে সেখানে তিনি বলেন, করোনাকালীন সময়ে যদি কেউ খাদ্যাভাবে থাকেন বা অন্য কোন সমস্যায় পড়েন তাহলে অবশ্যই আমার সাথে যোগাযোগ করবেন। আমি আমাদের সংগঠনের পক্ষ থেকে আপনাকে খাদ্য সহায়তা সহ সকল ধরনের সহযোগিতা করার চেষ্টা করব।

তারপর থেকে করোনাকালীন এই সময়ে উপজেলার বিভিন্ন জায়গা থেকে ফোন আসতে থাকে। সংগঠনটি ও তাদের সাধ্যমতো বিপদগ্রস্ত মানুষের চাহিদা অনুযায়ী সহযোগিতা করে আসছে।

 

আজ মঙ্গলবার (২০ জুলাই) সারাদিন নড়িয়া উপজেলার বিভিন্ন এলাকায় গিয়ে খাদ্যসহায়তা পৌঁছে দেন সংগঠনের নেতাকর্মীরা। করোনাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া অসহায় দুস্থ প্রায় অর্ধশত পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পিয়াজ, তেল, লবণ সহ খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয় তাদের ঘরে।

কর্মহীন অসহায় মানুষের বাড়িতে গিয়ে খাদ্যসহায়তা পৌঁছে দিয়েছেন, অগ্রযাত্রা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো.পারভেজ মোশারফ, সহ-সভাপতি ওমর ফারুক হাওলাদার , ইব্রাহিম হোসাইন, শৈশব, ফয়সাল আহম্মেদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, আরিফুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক, কামাল সরদার, সাধারন সম্পাদক, রাকিব সরদার, যুগ্ম সম্পাদক, ওবায়দুল হল, সাংগঠনিক সম্পাদক, জহিরুল হাসান আপন, সহ- সাংগঠনিক পারভেজ সরদার।


error: Content is protected !!