ঢাকা, সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

রাজবাড়ীতে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ২

মোঃ শাখাওয়াত হোসেন সোহান (রাজবাড়ী) প্রতিনিধি : রাজবাড়ীর কালুখালী উপজেলার রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কের মােহনপুর বাজার ও দৌলতদিয়া ঘাট এলাকা থেকে ২জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এসময় তাদের কাজ থেকে একটি বিদেশী পিস্তল, ৬ রাউন্ড গুলি একটি ম্যাগজিন, (ওয়ান শুটার গান, গুলি উদ্ধার করা হয়।

 

 

গ্রেফতারকৃতরা হলো কুষ্টিয়া জেলার মিলপাড়া এলাকার -মােঃ তােফাজ্জেল শেখের ছেলে মােঃ ফজলু শেখ(৪৩) ও গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন ক্যানাল ঘাটের মৃত জনাব আলী শেখের ছেলে মোঃ জাহাঙ্গীর শেখ।

 

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন জানান, গোয়েন্দা শাখার ওসি প্রানবন্ধু চন্দ্র বিশ্বাস এর নেতৃত্বে ২৯জুালাই দুপুর আড়াইটার দিকে গােপন সংবাদের ভিত্তিতে এস.আই/ নিজাম উদ্দিন মােল্লা, এসআই/জাহাঙ্গীর মাততবর, এএসআই/ সামাদ মােল্লা, এএসআই/ মেহেদী হাসান সঙ্গীয় ফোর্সসহ কালুখালি ও দৌলতদিয়া ক্যানাল ঘাট এলাকায় অভিযান পরিচালনা করে অস্ত্র ও গুলিসহ জাহাঙ্গীর শেখ ও ফজলুকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত আসামীরা তাহাদের সহযােগীদের নিয়ে দীর্ঘদিন যাবত অবৈধ আগ্নেয়াস্ত্র ব্যবহার করে রাজবাড়ী জেলাসহ আশে-পাশের জেলায় চাঁদাবাজী, ডাকাতি, দস্যুতা ও খুনসহ বিভিন্ন ধরণের অপরাধ করে আসছিল।

 

 

এ ঘটনায় কালুখালী থানা ও গোয়ালন্দ থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।


error: Content is protected !!