ঢাকা, সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

মুজিববর্ষ উপলক্ষে জাজিরায় এসডিএস এর মাসব্যাপী গাছের চারা বিতরণ

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের জাজিরায় মুজিব বর্ষ উপলক্ষে বেসরকারি এনজিও এসডিএস এর পক্ষ থেকে আগষ্ট মাসব্যাপী বিনামূল্যে ফলদ, বনজ ও ঔষুধী গাছের চারা বিতরণ শুরু হয়েছে।

আজ মঙ্গলবার (২৪ আগষ্ট) সকাল সাড়ে দশটায় শরীয়তপুর ডেভেলপমেন্ট সোসাইটি (এসডিএস) জাজিরা শাখা চত্বরে বিনামূল্যে প্রায় এক হাজার গ্রাহকের মাঝে ফলদ বনজ ঔষধি গাছের চারা বিতরণ কার্যক্রম শুরু করা হয়। পর্যায় ক্রমে জাজিরা এরিয়ার প্রতিটি শাখার গ্রাহকদের মাঝে গাছের চারা বিতরণ করা হবে।

শরীয়তপুর ডেভেলপমেন্ট সোসাইটি (এসডিএস) এর ৬৭ শাখার গ্রাহকদের মাঝে মুজিব বর্ষ উপলক্ষে বিনামূল্যে বিভিন্ন জাতের ১০ হাজার গাছের চারা বিতরণ এর লক্ষ্যে আগস্ট মাসের ১৫ আগষ্ট থেকে চারা বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। তারই ধারাবাহিকতায় আজ জাতি রাতে এই গাছের চারা বিতরণ করা হলো।

শরীয়তপুর ডেভেলপমেন্ট সোসাইটি (এসডিএস) মুন্সিগঞ্জ জোনের জোনাল ম্যানেজার মোঃ মনির হোসেন এর সভাপতিত্বে গাছের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুজ্জামান ভূঁইয়া। আরো উপস্থিত ছিলেন, জাজিরা এরিয়া ম্যানেজার মোঃ শামসুল হক, জাজিরার শাখা ব্যবস্থাপক মোঃ বিল্লাল হোসেন অন্যান্য কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

শরীয়তপুর ডেভেলপমেন্ট সোসাইটি (এসডিএস) মুন্সিগঞ্জ জোনের জোনাল ম্যানেজার মোঃ মনির হোসেন জানান, আমাদের এসডিএস এর উপদেষ্টা মজিবুর রহমান মহোদয় মহোদয় এর নির্দেশে মুজিব বর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মজিবর শাহাদাত বার্ষিকীর আগস্ট মাসব্যাপী এই গাছের চারা বিতরণ কার্যক্রম হাতে নেয়া হয়েছে। সেই লক্ষে প্রতিটি গ্রাহকের আমরা একটি করে গাছের চারা পৌছে দিচ্ছি। এছাড়াও মুজিব বর্ষ উপলক্ষে আমাদের বিভিন্ন কার্যক্রম অব্যাহত রয়েছে।


error: Content is protected !!