ঢাকা, সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে ঝুঁকিপূর্ণ ব্রিজে দুর্ঘটনা রোধে পাংশা বাসস্ট্যান্ডে যুবলীগের সতর্কতামূলক সিগন্যালিং স্থাপন

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি : রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশা সরদার বাসস্ট্যান্ডের অদূরে কুড়াপাড়া ঝুঁকিপূর্ণ ব্রিজে দুর্ঘটনা রোধে যানবাহন চলাচলে সতর্কতামূলক সিগন্যালিং স্থাপন করেছে পাংশা উপজেলা আওয়ামী যুবলীগ।

 

মানবিক কার্যক্রমের অংশ হিসেবে বুধবার ১সেপ্টেম্বর বিকেলে পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদ এবং পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল বিশ্বাসের নেতৃত্বে যুবলীগের নেতাকর্মীরা দুর্ঘটনা রোধে ঝুঁকিপূর্ণ ব্রিজের দুইপাশে রঙিন স্টিকারযুক্ত বাঁশের খুঁটি এবং সাবধানে চলুন-সামনে ঝুঁকিপূর্ণ ব্রিজ লিখিত ডিজিটাল বিলবোর্ড স্থাপন করেন। যুবলীগের মানবিক কার্যক্রমের জন্য স্থানীয় বাসিন্দা এবং সড়কে যানবাহন চালকেরা প্রশংসা করে তাদের অভিনন্দন জানিয়েছে।

 

এ ব্যাপারে পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদ এবং পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল বিশ্বাস বলেন, রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এবং রাজবাড়ী জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল হাকিমের সার্বিক দিক নিদের্শনায় পাংশা উপজেলা আওয়ামী যুবলীগ মানবিক কার্যক্রম অব্যাহত রেখেছে।

 

করোনা সংক্রমণ প্রতিরোধ ও জনসচেতনতামূলক কার্যক্রম, করোনা সংক্রমণজনিত বিধি নিষেধের সময় কর্মহীন মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ, ভ্রাম্যমান মেডিকেল সেবা কার্যক্রম, শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ, ফ্রি মেডিকেল ক্যাম্পসহ বিভিন্ন সময়ে মানবিক কার্যক্রম পরিচালনা করে সামাজিক উন্নয়ন ও জনসেবামূলক কার্যক্রমের দৃষ্টান্ত রাখছে আওয়ামী যুবলীগ। তারই ধারাবাহিকতায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশা সরদার বাসস্ট্যান্ডের অদূরে কুড়াপাড়া ঝুঁকিপূর্ণ ব্রিজে দুর্ঘটনা রোধে যানবাহন চলাচলে সতর্কতামূলক সিগন্যালিং স্থাপন কর্মসূচির আয়োজন করেছে পাংশা উপজেলা আওয়ামী যুবলীগ।

 

নেতৃবৃন্দ বলেন, সাম্প্রতিক সময়ে নির্মাণাধীন কুড়াপাড়া ব্রিজে কয়েকটি সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে কয়েকজনের প্রাণহানী ঘটেছে। তাই স্বেচ্ছাসেবামূলক ও মানবিক কর্মসূচি হিসেবে ঝুঁকিপূর্ণ ব্রিজে দুর্ঘটনা রোধে জনসচেতনতায় সতর্কতামূলক সিগন্যালিং স্থাপন করা হয়েছে। রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কুড়াপাড়া ঝুঁকিপূর্ণ ব্রিজে সতর্কতা অবলম্বন করার জন্য যানবাহন চালকদের অনুরোধ রাখেন যুবলীগ নেতৃবৃন্দ।


error: Content is protected !!