ঢাকা, সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে শিবগঞ্জে হাজার হাজার মানুষের বিক্ষোভ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যমে কুরুচিপূর্ণ মন্তব্য করায় চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল হক হায়দারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শিবগঞ্জে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শিবগঞ্জ সরকারি মডেল হাই স্কুলের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে গিয়ে সমাবেশে মিলিত হয়। প্রায় ৩ হাজার মানুষের এই বিক্ষোভ মিছিলে শহিদুল হক হায়দারীর শাস্তির দাবিতে শ্লোগান দিতে থাকে নেতাকর্মীরা।

 

মিছিলে আওয়ামী লীগের নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষ অংশগ্রহণ করে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ নজমুল কবির মুক্তার সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজভী আলম রানা, সাধারণ সম্পাদক আশিফ আহমেদ, পৌর ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান হিমেল ও সাধারণ সম্পাদক আলী রাজসহ অন্যরা।

 

বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে নিয়ে যারা কটুক্তি করে, বাজে মন্তব্য করে, তাদের এমন দৃষ্টান্তমূলক শাস্তি দিবে হবে, যাতে আর কারো এমন দু:সাহস না হয় বাংলার মাটিতে। উল্লেখ্য, গত ৩১ আগস্ট যুগান্তর অনলাইন নিউজ পোর্টালে ”জিয়াউর রহমান সেক্টর কমান্ডার ছিলেন, কিন্তু যুদ্ধ করেননি” শিরোনামে সংবাদে যুগান্তরের ফেসইবুক টাইমলাইনে প্রধানমন্ত্রীকে নিয়ে অকথ্য ভাষায় মন্তব্য করেন জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল হক হায়দারী।

 

এ ঘটনায় পৃথক এজাহার দাখিল করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান ও উপজেলা যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম। শুক্রবার শহিদুল হক হায়দারী শিবগঞ্জ থানায় আত্মসমর্পণ করেন।


error: Content is protected !!