ঢাকা, সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

নোয়াখালী পাসপোর্ট অফিস থেকে ৮ দালাল আটক

মোঃ ইব্রাহিম, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় পাসপোর্ট তৈরির বিভিন্ন কাগজপত্রসহ ৮ দালালকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়।

 

রোববার দুপুরে জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈকত রায়হান এ অভিযান পরিচালনা করেন। অভিযানে সহযোগিতা করেন র‌্যাব-১১, লক্ষ্মীপুর ক্যাম্পের একটি দল। আটককৃতরা হচ্ছেন, বেগমগঞ্জ উপজেলার একলাশপুর গ্রামের নজির আহমদের ছেলে আবুল হাশেম (৪২), বেলায়েত হোসেনের ছেলে ইমাম উদ্দিন (৩৯), আবু জাহেরের ছেলে নুর মোহাম্মদ বাবু (৩০), কিরণের ছেলে দ্বীন ইসলাম (২৫), পূর্ব একলাশপুর গ্রামের শাহিনের ছেলে জুয়েল রানা (২৫) এদের সবাইকে ৭দিনের কারাদণ্ড প্রদান করা হয়।

 

৩দিন করে কারাদণ্ড প্রদান করা হয় অনন্তপুর গ্রামের দ্বীন ইসলামের চেলে আবুল হাশেম (২৩), মজিবুল হকের ছেলে জাহাঙ্গীরকে (৩০) এবং ৫দিনের কারাদণ্ড দেওয়া হয় সদরের বিনোদপুর এলাকার আবুল কাশেমের ছেলে আসাদুজ্জামানকে (৩৪)।

 

জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈকত রায়হান বিষয়টি নিশ্চিত জানান, আটককৃত ৮ দালালকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। আটককৃত দালালরা পাসপোর্ট প্রত্যাশী লোকজনকে বিভিন্নভাবে হয়রানি করে আসছিল। আগামীতেও এ অভিযান অব্যহত থাকবে।


error: Content is protected !!