ঢাকা, সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

এনডিবি বরিশাল মহানগর সভাপতি ফুয়াদ সম্পাদক ফয়সাল

মোঃ ফরহাদ হোসেন ফুয়াদকে সভাপতি ও মোঃ ফয়সাল আহমেদকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্য বিশিষ্ট বরিশাল মহানগর শাখা অনুমোদন দিয়েছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী ও ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী।

ধারার প্রক্রিয়াতন্ত্র অনুযায়ী ধর্মের প্রতি শ্রদ্ধা, বায়ান্নকে প্রেরণা-একাত্তরকে চেতনা এবং সকল বীরদের প্রতি যথাযথ সম্মান প্রদর্শনের মধ্য দিয়ে দারিদ্র-দুর্নীতি-খুন-গুমমুক্ত সমৃদ্ধ দেশ গড়ার লক্ষ্যে অনুমোদিত এই কমিটির অন্যান্যরা হলেন- আব্দুল্লাহ আল মামুন (আল আমিন) খান-সহ সভাপতি, মোঃ রফিকুল ইসলাম-যুগ্ন সাধারণ সম্পাদক, মোঃ সুজন খান-সাংগঠনিক সম্পাদক, মোঃ রিয়াজ চৌধুরী-অর্থ সম্পাদক, মোঃ বেল্লাল-দপ্তর সম্পাদক, মোঃ সামিম-ধর্ম বিষয়ক সম্পাদক, মোঃ হানিফ-প্রচার সম্পাদক, নারী-শিশু ও কল্যাণ সম্পাদক মোসাম্মাৎ আমিরুন নেসা, মোঃ রাহাতুল ইসলাম-প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক, এইচ এম

ইমরান হোসাইন-কার্যনির্বাহী সদস্য, মোঃ জালাল-কার্যনির্বাহী সদস্য ও আনিচ সিজার-কার্যনির্বাহী সদস্য। মুখপাত্র ও সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা অনুমোদিত কমিটি প্রসঙ্গে গণমাধ্যমকে বলেন, সারাদেশে সচেতন নাগরিকদেরকে ঐক্যবদ্ধ করে রাজনৈতিক-প্রশসনিক অপরাধী-দুর্নীতিবাজদেরকে ‘না’ বলার জন্য কমিটি গঠন চলছে।

ধর্ম-দেশ-স্বাধীনতার স্বপক্ষের যে কোন নাগরিক ০১৭৯৫৫৬৮১৩৭ নম্বরে এসএমএস করে যে কোন সময় সদস্য হতে পারবেন। অতএব, বাংলাদেশকে-বাংলাদেশের মানুষকে ভালোবেসে নতুনধারায় যোগ দেয়া আপনার আমার আমাদের সকলের রাজনৈতিক দায়িত্ব।


error: Content is protected !!