ঢাকা, সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সেনবাগে মায়ের সঙ্গে অভিমান করে এক শিক্ষার্থীর আত্মহত্যা

মোঃ ইব্রাহিম, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ উপজেলার মহিদীপুর গ্রাম থেকে জান্নাতুল ফেরদাউস প্রকাশ প্রেমা (১৪) নামের ৮শ্রেনীর স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। বুধবার দুপুর  ৩ টার সময় উপজেলার কাবিলপুর ইউনিয়নের মহিদীপুর গ্রামের দুলাগাজী বাড়ি থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। স্কুলছাত্রী প্রেমা ওই বাড়ির সিএনজি অটোরিকশা চালক বাদশা মিয়া মেয়ে ও স্থানীয় মোহাম্মদপুর রামেন্দ্র মডেল উচ্চবিদ্যালয়ের ৮ম শ্রেনীর শিক্ষার্থী ছিলো।
ঘটনাস্থলে থাকা সেনবাগ থানার পরিদর্শক(ওসি-তদন্ত) ইকবাল হোসেন পাটোয়ারী জানায়, প্রেমাকে তার মা রসুন বাটতে বলে। কিন্তু সে মায়ের কথা না শুনায় মা তাকে বকাঝকা করে। এসে সে মায়ের ওপর অভিমান করে বুধবার দুপুর ১২ টারদিকে নিজ কক্ষের আড়ার সঙ্গে গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করে। দীর্ঘ ক্ষনেও তার কোন সাড়া শব্দ না পেয়ে তার মা ঘরে গিয়ে দেখেন তার লাশ ঝুলছে।
পরে স্থানীয়রা সেনবাগ থানা পুলিশকে খবর দিলে পুলিশ  ঘটনাস্থল পৌছে দুপুর ৩টার দিকে লাশের সুরাতহাল রিপোর্ট প্রস্তুত করে। এ সময় পরিবারের পক্ষ থেকে লাশের ময়না তদন্ত ছাড়া মরদেহ হস্তান্তরের আবেদন করে।
সেনবাগ থানার কর্মকর্তা ইনচার্জ(ওসি) আবদুল বাতেন মৃধা লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিক ভাবে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হেেয়ছে। করো কোন অভিযোগ না থাকায় পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

error: Content is protected !!