ঢাকা, বৃহস্পতিবার, ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বৃহস্পতিবার, ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

কেশবপুরে পুলিশের চাকরির প্রলোভন দিয়ে টাকা হাতিয়ে নেয়ায় এক প্রতারক আটক

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) থেকে: যশোরের কেশবপুরে পুলিশের চাকরির প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়া প্রতারক দলের সদস্য ইউনুছ আলীকে গ্রেফতার করেছে যশোর জেলা গোয়েন্দা পুলিশ। ইউনুছ আলী উপজেলার সুফলাকাটি ইউনিয়নের সারুটিয়া গ্রামের মৃত কওছার আলী সরদারের ছেলে। তাকে রোববার যশোর আদালতে সোপর্দ করা হয়েছে।

 

জানা গেছে, ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সুফলাকাটি ইউনিয়নের কলাগাছি বাজারে অভিযান চালিয়ে শনিবার সন্ধ্যায় ইউনুছ আলী (৩০) নামে এক ব্যক্তিকে আটক করে। এ সময় তার কাছ থেকে মোবাইল, জালজালিয়াতির তথ্যসহ চোরাই সন্দেহে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

 

যশোর জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রুপন কুমার সরকার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও ইউনুছ আলীর ব্যবহৃত মোবাইলের ফেসবুক আইডির ম্যাসেঞ্জারে সম্প্রতি বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগে প্রতারণা পূর্বক প্রার্থীদের প্রতিশ্রুতি দিয়ে আবেদন পত্র এবং অর্থ গ্রহণের তথ্য প্রমাণ পাওয়া যায়। সে একটি সংঘবদ্ধ প্রতারক চক্রের সদস্য। তার অপর সহযোগীদের গ্রেফতারে অভিযান চলছে। এ ঘটনায় ইউনুছ আলীর বিরুদ্ধে কেশবপুর থানায় একটি মামলা হয়েছে।


error: Content is protected !!