ঢাকা, বৃহস্পতিবার, ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বৃহস্পতিবার, ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

নোয়াখালীতে আত্মকর্মসংস্থান রক্ষায় রিকশাচালক সংগ্রাম পরিষদের মানববন্ধন

মোঃইব্রাহিম নোয়াখালী প্রতিনিধি: চার দফা দাবিতে নোয়াখালীতে রিকশা, ভ্যান, ব্যটারি চালিত রিকশা, ইজিবাইক চালক সংগ্রাম পরিষদ মানববন্ধন করেছে।

 

সোমবার (৪ অক্টোবর) সকাল ১০টার দিকে নোয়াখালী প্রেস ক্লাবের সামনে এক ঘন্টারও বেশি সময় ধরে এ মানববন্ধন ও সমাবেশ চলে।সমাবেশ ও মানববন্ধনে ‘সারাদেশে ব্যটারি চালিত রিকশা ও ভান চলাচল বন্ধে সরকারের অযৌক্তিক ও গণবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহার, ৫০ লাখ মানুষের আত্মকর্মসংস্থান ও আড়াই কোটি মানুষের জীবন জীবিকা রক্ষা।

 

এ ছাড়াও ব্যাটারি চালিত রিকশা আধুনিক ও নিরাপদ করার সার্থে প্রকৌশলী, পরিবহন বিশষজ্ঞ, বিআর টিএ কতৃপক্ষ ও অভিজ্ঞ মেকানিক সমন্বয়ে কমিটি গঠন ও রিকশা নকশা কাঠামো, সিট ও ব্রেকের দুর্বলতা দূর, নীতিমালা প্রনয়ণ করে ব্যাটারিচালিত যানবাহনের লাইসেন্স প্রদানসহ বিভিন্ন দাবি তুলে ধরা হয়।

 

সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন রিকশা, ভ্যান, ব্যটারি চালিত রিকশা, ইজিবাইক চালক সংগ্রাম পরিষদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা আবদুর রাজ্জাক, বাসদ (খালেকুজ্জামান), জেলা কমিটির আহবায়ক খায়ের ইমতিয়াজ মাসুদ দাউদ, পরিষদের জেলা আহবায়ক বেলাল হোসেন, সদস্য সচিব আবদুল লতিফ, দপ্তর সম্পাদক মাহফুজুল্লাহ গালিব প্রমূখ।


error: Content is protected !!