ঢাকা, বৃহস্পতিবার, ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বৃহস্পতিবার, ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

রামগড় পৌর নির্বাচনে ৩ মেয়র ও ৩৫ কাউন্সিলর প্রার্থীর মনোয়ন পত্র সংগ্রহ

স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি :  খাগড়াছড়ির রামগড় পৌরসভা নির্বাচনে মেয়র, কাউন্সিলর এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মনোয়ন পত্র সংগ্রহ করছে প্রার্থীরা। গত রবিবার থেকে উপজেলা নির্বাচন কমিশনের কার্যালয় থেকে মনোনয়ন পত্র বিতরনের কার্যক্রম শুরু হলে প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ করেন।

রামগড় উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, মনোয়ন পত্র সংগ্রহের তৃতীয় দিনে ৩৮টি মনোয়ন পত্র সংগ্রহীত হয়েছে। এরমধ্যে মেয়র পদে ৩ জন, সাধারণ কাউন্সিলর পদে ২৭জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ৮ জন প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। আগামী ৯ অক্টোবর পর্যন্ত মনোয়নপত্র সংগ্রহ ও দাখিল প্রক্রিয়া চলবে।

নির্বাচন কমিশনের (ইসি) ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২ নভেম্বর ইভিএমের মাধ্যমে রামগড় পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলে শেষ তারিখ আগামী ৯ অক্টোবর। মনোনয়রপত্র বাছাই ১১ অক্টোবর। প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ অক্টোবর।

উপজেলা সহকারী রির্টানিং অফিসার দেবাশিষ দাস জানান, নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী ইতিমধ্যে নির্বাচনের সকল প্রস্তুতি সম্পূর্ণ করা হয়েছে। রামগড় পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২০ হাজার ৮শত ৮৬ জন। এর মধ্যে পুরুষ ১০ হাজার ৮শত ৬১জন ও মহিলা ১০ হাজার ২৫ জন।


error: Content is protected !!