ঢাকা, বৃহস্পতিবার, ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বৃহস্পতিবার, ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিবগঞ্জে অপহরণ করে মারপিটের অভিযোগে গ্রেফতার ১

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মুক্তিপন চেয়ে মাসুদ রানা নামে এক ব্যক্তিকে অপহরণ করে মারপিটের অভিযোগ উঠেছে।

 

বুধবার এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আল আমিনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এর আগে অপহৃতের বড় ভাই সমির আলী বাদি হয়ে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

 

সোমবার গভীর রাতে উপজেলার চককীর্তি স্কুল অ্যান্ড কলেজের পেছনের একটি নির্জন আম বাগানে এ ঘটনা ঘটে। মামলার বিবরণে জানা গেছে- শ্যামপুর ইউনিয়নের কয়লাদিয়াড় ধইন্যাপাড়া গ্রামের শুকুদ্দির ছেলে মাসুদ রানা সোমবার বিকেলে ট্রলির চাকা কেনার জন্য চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিলেন। কানসাটে পৌঁছামাত্র পূর্ব পরিচিত আল আমিন মাসুদ রানাকে মোটরসাইকেলে তুলে চককীর্তি স্কুল অ্যান্ড কলেজের পেছনের একটি আম বাগানে নিয়ে চার লাখ টাকা মুক্তিপন দাবি করেন। টাকা দিকে অস্বীকৃতি জানালে দেশীয় অস্ত্র দিয়ে বেধড়ক মারপিট করা হয়। এ সময় ভাইকে বাঁচাতে অপহরণকারি আল আমিনের নম্বরে ১০ হাজার টাকা বিকাশ করেন অপহৃতের ভাই সমির আলী।

 

এতেও ক্ষ্যান্ত হননি অপহরণকারিরা। পরে অসুস্থ অবস্থায় তাকে ফেলে চলে যান মোবারকপুর ইউনিয়নের চোহার বিলে। সেখান হতে পুলিশের সহায়তায় মাসুদ রানাকে উদ্ধার করা হয়। উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে হাসপাতালের ৪২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন মাসুদ রানা।

 

এ নিয়ে মঙ্গলবার ভোরে আল আমিনকে প্রধান আসামি করে অজ্ঞাত আরও ৬ জনের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়। শিবগঞ্জ থানার এসআই মেসবাউল হক জানান, মামলা দায়েরের পর এজাহারভূক্ত আসামি আল আমিনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


error: Content is protected !!