ঢাকা, বৃহস্পতিবার, ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বৃহস্পতিবার, ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পানিসম্পদ উপমন্ত্রী’র ঐকান্তিক প্রচেষ্টায় কীর্তিনাশা নদীর তীর রক্ষা প্রকল্প একনেকে অনুমোদনে নড়িয়ায় ছাত্রলীগের আনন্দ মিছিল

শরীয়তপুর প্রতিনিধি: পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি’র ঐকান্তিক প্রচেষ্টায় শরীয়তপুরের কীর্তিনাশা নদীর ডান ও বাম তীর রক্ষা প্রকল্প একনেকে ৩১৯ কোটি ৩২ লাখ টাকা অনুমোদন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পানিসম্পদ উপমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে নড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগ।

 

শুক্রবার (০৮ অক্টোবর) বিকেলে নড়িয়া সরকারি কলেজ থেকে মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে নড়িয়া উপজেলা চত্তরে এসে শেষ হয়। পরে দাঁড়িয়ে সংক্ষিপ্ত আলোচনা করা হয়।

এসময় নড়িয়া সরকারি কলেজ শাখার ছাত্রলীগের আহ্বায়ক মো. ইমরান খালাসি, যুগ্মআহ্বায়ক আল আমীন বেপারি, সিহাব বিন জাহান নির্জন, সদস্য মনির হোসেন, কবির হোসেন, সাজেন, শামীম মোল্লা, সজিব ছৈয়াল, রাজ ফকির, ফারিয়ান সিকদার শাহ আলম, ইশান মাঝি, সফিকুল ইসলাম, ইসরাত জাহান মীম, সাব্বির শেখ, শেখ সুমাইয়া, সামিয়া নুরসহ কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

নড়িয়া সরকারি কলেজ শাখার ছাত্রলীগের আহ্বায়ক মো. ইমরান খালাসি বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তারই অংশ হিসেবে আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্টায় শরীয়তপুরের কীর্তিনাশা নদীর ডান ও বাম তীর রক্ষা প্রকল্প একনেকে ৩১৯ কোটি ৩২ লাখ টাকা অনুমোদন করা হয়েছে। তাই নড়িয়া কলেজ শাখা ছাত্রলীগের পক্ষ থেকে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি এবং পানিসম্পদ উপমন্ত্রী, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়কে জানাচ্ছি ধন্যবাদ ও কৃতজ্ঞতা। নড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের পক্ষ থেকে এই অনুমোদনকে স্বাগত জানাই।

যুগ্মআহ্বায়ক আল আমীন বেপারি, সিহাব বিন জাহান নির্জন বলেন, সুদৃঢ় আগামীর পথে বাংলাদেশ। যে অনুমোদন দেওয়া হয়েছে, তা উন্নয়ন ও জনবান্ধব। প্রধানমন্ত্রী ও পানিসম্পদ উপমন্ত্রীকে স্বাগত জানাই।


error: Content is protected !!