ঢাকা, বৃহস্পতিবার, ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বৃহস্পতিবার, ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শৈলক‚পায় অটোভ্যানসহ শিশু চালক নিখোঁজ

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ জেলার শৈলক‚পা উপজেলায় অটোভ্যানসহ শিশু চালক মোঃ জিহাদ হোসেন (১২) নিখোঁজ হয়েছে। নিখোঁজ শিশু মোঃ জিহাদ হোসেন ২ নং মির্জাপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের বাসিন্দা ও মোঃ হাববরের ছেলে।

 

পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার (০৮ অক্টোবর) সকাল আনুমানিক ১০ ঘটিকার সময় জিহাদ হোসেন (১২) নিজ বাড়ী হতে শেখপাড়া বাজারের যাওয়ার উদ্দেশ্যে অটো ভ্যান নিয়ে রওনা হয়। পরবর্তীতে আর সে বাড়ি ফিরে না আসায় পরিবারে আতঙ্ক সৃষ্টি হয়। তারা সকল আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ শুরু করে। কিন্তু কোথাও না পেয়ে শনিবার (৯ অক্টোবর) শৈলক‚পা থানায় সাধারণ ডায়েরী করেন।

 

সাধারণ ডায়েরী সূত্রে জানা গেছে, মো জিহাদ হোসেন (১২) এর পিতার নাম হাবিবর। ঝিনাইদহ জেলার শৈলক‚পা উপজেলার রামচন্দ্রপুর ডাকঘরের রামচন্দ্রপুরের স্থায়ী বাসিন্দা। শিশুটি পরনে ছিল বেগুনি রঙের গেঞ্জি ও ফুলপ্যান্ট। তার উচ্চতা চার ফিট ছয় ইঞ্চি শ্যামলা ও গোলাকার মুখমন্ডল।

 

রামচন্দ্রপুর পুলিশ-ফাঁড়ির ইনচার্জ এস আই শামিম জানান, শৈলক‚পা থানার ৪৪৯ নং নাম্বারে জিডিটি লেখা হয়েছে। জিডি নিয়েছেন এ এস আই রিতা। আমরা শিশুটির সন্ধানে তাৎক্ষনিক থানার ও ফাঁড়ির সকল পুলিশ কাজ শুরু করেছি।


error: Content is protected !!