ঢাকা, বৃহস্পতিবার, ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বৃহস্পতিবার, ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শ্রীনগরে ৭৭ মন্ডপে শারদীয় দুর্গোৎসব, মন্ডপ পরিদর্শনে ইউএনও ও ওসি

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে ৭৭টি পূজা মন্ডপে শারদীয় দুর্গোৎসব শুরু হতে যাচ্ছে। রোববার রাতে উপজেলার বাড়ৈখালী ও হাঁসাড়া এলাকার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষ ও শ্রীনগর থানা অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা। শারদীয় দুর্গা পূজা উদযাপনে সার্বিক প্রস্তুতির বিষয়ে খোঁজ খবর নেন তারা।

 

এ সময় উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি স্বপন কুমার মোদক, সাধারণ সম্পাদক অধীর দত্ত, উপজেলা হিন্দু বৌদ্ধ খৃীষ্টান ঐক্য পরিষদের সভাপতি স্বপন রায় ও বিভিন্ন পূজা মন্ডপ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।

 

পরিদর্শনকালে ইউএনও প্রণব কুমার ঘোষ ও ওসি মো. হেদায়াতুল ইসলাম ভূঞা শারদীয় দুর্গোৎসবের প্রস্তুতির বিষয়ে ধন্যবাদ জানান। তবে সবাইকে সর্তকতা অবলম্বন ও ধর্মীয় ভাবগাম্ভীর্য বজায় রেখে দুর্গোৎসব উদযাপনের জন্য অনুরোধ করেন।

 

জানা গেছে, আজ ষ্ঠী পূজার মধ্যে দিয়ে শ্রীনগর উপজেলার মোট ১৪টি ইউনিয়নের মধ্যে শ্রীনগর সদরে ৮টি, পাটাভোগে ১টি, ভাগ্যকুলে ৯টি, হাঁসাড়ায় ১০টি, বাড়ৈখালীতে ১১টি, বীরতারায় ১০টি, বাঘড়ায় ৪টি, রাঢ়িখালে ৬টি, কোলাপাড়ায় ৩টি, শ্যামসিদ্ধিতে ২টি, ষোলঘরে ৪টি, আটপাড়ায় ১টি, তন্তরে ১টি ও কুকুটিয়ায় ৬টি মোট ৭৭টি অস্থায়ী ও স্থায়ী পূজা মন্দির/মন্ডপে হিন্দু সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পূজা অনুষ্ঠিত হবে।


error: Content is protected !!