ঢাকা, শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

Notice: Use of undefined constant php - assumed 'php' in /home/bhorerso/public_html/wp-content/themes/newsportal/lib/part/top-part.php on line 49

সেনবাগে বিএনপির মেয়াদ উত্তীর্ণ ও গায়েবী আহবায়ক কমিটি বাতিলের দাবীতে সাংবাদিক সম্মেলন

মোঃ ইব্রাহিম, নোয়াখালী প্রতিনিধি:: নোয়াখালী সেনবাগ উপজেলার বিএনপির মেয়াদ উত্তীর্ণ আহবায়ক কমিটি বাতিল ও মেয়াদ উত্তীর্ণ কমিটি কর্তৃক গায়েবী ইউনিয়ন আহবায়ক কমিটি বাতিলের বাদীতে প্রতিবাদ সভা ও সাংবাদিক সম্মেলন করেছে তৃণমূল বিএনপি।

 

শনিবার দুপুরে সেনবাগের ইয়ারপুর গ্রামস্থ এমপি ভিলায় আহবায়ক কমিটির ১নং যুগ্ম আহবায়ক আমিন উল্লাহ বি.এস.সি ওই সাংবাদিক সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন।

 

এ সময় উপিস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক বিরোধী দলীয় চীফহুইপ জয়নুল আবদিন ফারুক, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মমিন উল্লাহ চেয়ারম্যান, যুগ্ম আহবায়ক মোক্তার হোসেন, আবদুল্লাহ আল মামুন। তাছাড়া ও বি.এন.পি’র ইউনিয়ন পর্যাযের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

 

প্রতিবার সভা ও সাংবাদিক সম্মেলন থেকে ৫দফা আল্টিমেটাম ঘোষনা করা হয়। এতে আগামী ৩০ অক্টোবরের মধ্যে মেয়াদ উত্তীর্ণ উপজেলা এবং ঘোষিত গায়েবী ইউনিয়ন কমিটি বাতিল করে নতুন আহবায়ক কমিটি গঠন করা। কমিটিতে যোগ্য, সাংগঠনিক ও আন্দোলন মুখি এবং হামলা মামলার শিকার নেতাকর্মীদের অন্তর্ভূক্ত করা। সম্বনয়ের নামে যোগ্য ও ত্যাগী নেতাদের বাদ দিয়ে ভাগা-ভাগির কমিটি মেনে না নেয়া। ওয়ার্ড থেকে উপজেলা পর্যায়ে সকল স্তরে গনতান্ত্রিক উপায়ে স্বচ্ছভাবে সরাসরি তৃনমূল নেতাদের অংশগ্রহণের মাধ্যমে কমিটি গঠন করার দাবী জানান। উপরোক্ত দাবী গুলোর বিষয়ে জেলা ও বিভাগ কোন প্রকার সিদ্ধান্ত না দিলে পরবর্তী কর্মসূচি ঘোষনা করে কেন্দ্রকে অবহিত করা হবে।


error: Content is protected !!