ঢাকা, শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ঢাকা, শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

২৮ অক্টোবর চট্টগ্রামে বঙ্গবন্ধু টানেল উদ্বোধন হতে যাচ্ছে

চট্টগ্রাম :
আগামী ২৮ অক্টোবর ২০২৩  চট্টগ্রামের কর্ণফুলী তলদেশে নির্মিত দেশের প্রথম টানেল ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল’ উদ্বোধন হতে যাচ্ছে। উদ্বোধন করতে চট্টগ্রাম আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ জন্য উদ্বোধন অনুষ্ঠানে আসা গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নির্বিঘ্ন নিরাপত্তা নিশ্চিত করতে নগরীর কিছু কিছু সড়কে গাড়ি চলাচলে নিষেধাজ্ঞা জারি করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

 

 

২৬ অক্টোবর ২০২৩ বৃহস্পতিবার দুপুরে সিএমপি’র পক্ষ থেকে এক গণবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার (২৭ অক্টোবর) সকাল ৬টা থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত কেউ সি-বিচ এলাকায় প্রবেশ করতে পারবে না। একই সঙ্গে শনিবার (২৮ অক্টোবর) ভোর ৫টা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সিমেন্ট ক্রসিং-কাঠগড় হয়ে কোনো যানবাহন সি-বিচ বা এয়ারপোর্ট এলাকায় যেতে পারবে না।

চট্টগ্রাম শাহ আমানত বিমান বন্দরগামী সকলকে সিমেন্ট ক্রসিং থেকে বাম দিকে মোড় নিয়ে বোটক্লাব হয়ে যাতায়াত করতে বলা হয়েছে। বিমান বন্দর মোড় ক্রস করে বাটারফ্লাই পার্ক হয়ে টানেল ও সি-বিচ এলাকায় যাওয়া যাবে না। ফৌজদারহাট আউটার লিংক রোডে যান চলাচল সম্পূর্ণ বন্ধ থাকবে।

 

সর্বসাধারণের সুবিধার্থে বন্দরগামী যানবাহন আউটার লিংক রোড পরিহার করে সিটি গেইট- একে খান- সাগরিকা রোড ক্রসিং- বড়পুল- নিমতলা হয়ে চলাচল করার নির্দেশনা দেয়া হয়েছে সিএমপি’ র পক্ষ থেকে।


error: Content is protected !!