ঢাকা, শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

Notice: Use of undefined constant php - assumed 'php' in /home/bhorerso/public_html/wp-content/themes/newsportal/lib/part/top-part.php on line 49

চৌগাছায় মনোনয়নপত্র জমা দিলেন ৪৮ চেয়ারম্যান প্রার্থী

ইয়ানূর রহমান : ২য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে চৌগাছার ১১ ইউনিয়নে
চেয়ারম্যান প্রার্থী হিসাবে লড়ায় করতে ৪৮ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।
ফুলসারা ইউনিয়নে চারজন মনোনয়নপত্র ক্রয় করলেও অন্যরা জমা না দেয়ায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

মনোনয়নপত্র জমাদানকারী চেয়ারম্যান প্রার্থীরা হলেন: ফুলসারা ইউনিয়নে মেহেদী মাসুদ চৌধুরী (নৌকা)। পাশাপোলে অবাইদুল ইসলাম সবুজ (নৌকা), শাহীন রহমান (স্বতন্ত্র) ও আব্দুল মতলেব (স্বতন্ত্র)। সিংহঝুলী ইউপিতে রেজাউর
রহমান রেন্দু (নৌকা), বাদল (স্বতন্ত্র), আবু সাঈদ (স্বতন্ত্র) ও আব্দুল হামিদ মল্লিক (স্বতন্ত্র)। ধুলিয়ানীতে এসএম আব্দুস সবুর (নৌকা), এসএম মোমিনুর রহমান (স্বতন্ত্র), সামাউল ইসলাম (হাতপাখা) ও আলাউদ্দীন (স্বতন্ত্র)। চৌগাছা সদরে আবুল কাশেম (নৌকা), শামিম রেজা (স্বতন্ত্র), আব্দুল মান্নান (বিএনপি) ও বিএম আজিম উদ্দীন ( বিএনপি)।

 

জগদীশপুরে তবিবর রহমান খান (নৌকা), তার আপন ভাতিজা আজাদুর রহমান খান (স্বতন্ত্র), অধ্যক্ষ মাওলানা রবিউল ইসলাম (বিএনপি), মাস্টার সিরাজুল ইসলাম (স্বতন্ত্র) ও শামীম হোসেন (হাতপাখা)। পাতিবিলা ইউপিতে তারিকুল ইসলাম (নৌকা), আতাউর রহমান লাল (বিএনপি), আঃ রহমান (স্বতন্ত্র), রাজু আহাম্মেদ (বিএনপি), জাকির হোসেন (হাতপাখা), আবু জাফর (স্বতন্ত্র) ও সহিদুল ইসলাম (স্বতন্ত্র)। হাকিমপুরে মামুন কবির (নৌকা), মাসুদুল হাসান (স্বতন্ত্র, বিএনপি) ও বদরুল আলম খান (গোলাপফুল)।

 

স্বরুপদাহে সানোয়ার হোসেন বকুল (নৌকা), নুরুল কদর (স্বতন্ত্র), শেখ আনোয়ার হোসেন (স্বতন্ত্র), মুনতাজ আলী (স্বতন্ত্র), রফিকুল ইসলাম খোকন (স্বতন্ত্র), জয়নাল আবেদীন (হাতপাখা) ও শহীদুল ইসলাম (স্বতন্ত্র)। নারায়ণপুরে শাহিনুর রহমান (নৌকা), আবু হেনা মোস্তফা কামাল বিদ্যুৎ (স্বতন্ত্র), তরিকুল ইসলাম ডব্লু (স্বতন্ত্র), মহিদুল ইসলাম (গোলাপফুল), আব্দুল গণি (ডাব, বাংলাদেশ কংগ্রেস) ওজাহাঙ্গীর আলম (হাতপাখা)। সুখপুকুরিয়ায় হবিবর রহমান হবি (নৌকা), নুরুল ইসলাম (স্বতন্ত্র), চাঁদনী আক্তার (স্বতন্ত্র) ও আমীর হোসেন (হাতপাখা)।

 

এছাড়া ৯৯টি সাধারণ ওয়ার্ডে ৪০১ জন ও ৩৩টি সংরক্ষিত নারী ওয়ার্ডে ১১৭ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

 

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা সেলিম রেজা এসব তথ্য নিশ্চিত করেছেন।


error: Content is protected !!