ঢাকা, শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

Notice: Use of undefined constant php - assumed 'php' in /home/bhorerso/public_html/wp-content/themes/newsportal/lib/part/top-part.php on line 49

নোয়াখালীতে ভাড়াটিয়া সেজে শিশু চুরি

মোঃ ইব্রাহিম, নোয়াখালী প্রতিনিধি:: নোয়াখালীর চাটখিল থেকে এক শিশু চুরির অভিযোগ উঠেছে।চুরি হওয়া শিশুর নাম বিবি মরিয়ম (২) সে লক্ষীপুর জেলার বাসিন্দা রাকিবুল ইসলামের মেয়ে।

 

মঙ্গলবার (১৯ অক্টোবর) সকাল ১০টার দিকে চাটখিল পৌরসভার ৬নম্বর ওয়ার্ডের সেন্টাল হাসপাতাল সংলগ্ন খুরশিদের বাড়ি থেকে শিশু চুরির এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী শিশুর পিতা চাটখিল থানায় একই দিন রাত ১০টার দিকে লিখিত অভিযোগ দায়ের করেন।

 

স্থানীয় সূত্র জানায়, চুরি হওয়া শিশুর পিতা লক্ষীপুর জেলার বাসিন্দা। সে চাটখিল পৌরসভার ৬নম্বর ওয়ার্ডের খুরশিদ মিয়ার বাড়িতে বাসা ভাড়া নিয়ে পরিবারসহ বসবাস করে আসছে এবং পৌরসভা এলাকায় রিকসা চালিয়ে জীবিকা নির্বাহ করে। গত ৭দিন আগে এক মহিলা তার পাশের একটি বাসা ভাড়া নিয়ে ওই বাসায় উঠে। মঙ্গলবার সকালে তার স্ত্রী পারিবারিক কাজে ব্যস্ত ছিল। এ সুযোগে অজ্ঞাত পরিচয় মহিলা তার শিশু কন্যাকে চুরি করে পালিয়ে যায়।

 

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ভুক্তভোগী শিশুর পিতা চাটখিল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। তিনি আরো জানান, চুরি হওয়া শিশু বিবি মরিয়মের মা সকাল ১০টার দিকে তাকে পার্শ্ববর্তী বাসার এক মহিলার কাছে রেখে যায়। পরে ২টার দিকে এসে ওই ভাড়াটিয়া মহিলা ও তার শিশুর কন্যার কোন খোঁজ পাচ্ছেন না। পুলিশ অভিযুক্ত আসামিকে গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে।


error: Content is protected !!