ঢাকা, শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

Notice: Use of undefined constant php - assumed 'php' in /home/bhorerso/public_html/wp-content/themes/newsportal/lib/part/top-part.php on line 49

দেশ ও জাতির কল্যাণে বঙ্গবন্ধু কন্যা বঙ্গবন্ধুর মতই উদার : পানিসম্পদ উপমন্ত্রী

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের নড়িয়া উপজেলায় ডিঙ্গামানিক ইউনিয়নের থিরপাড়া এলাকায় হুগলি নদীর উপরে নতুন ব্রিজের উদ্বোধন করা হয়েছে।

আজ বুধবার (১৭ নভেম্বর) দুপুরে শরীয়তপুরের নড়িয়ার ডিঙ্গামানিক ইউনিয়নের থিরপাড়ায় প্রায় ১৩ কোটি টাকা ব্যয়ে হুগলী নদীর উপর ৯০ মিটার দৈগের একটি ব্রীজের নির্মাণ কাজের উদ্বোধন করেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

ব্রিজের নির্মাণ কাজের উদ্বোধন শেষে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পানিসম্পদ প্রতিমন্ত্রী বলেন, দেশ ও জাতির কল্যাণে বঙ্গবন্ধু কন্যা বঙ্গবন্ধুর মতই উদার। শুধু তাই নয়, দেশ ও জাতির কল্যাণে দিনরাত কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু কন্যা বঙ্গবন্ধুর মতই উদার মনের মানুষ। তিনি হচ্ছেন দেশ ও দেশের মানুষের উন্নয়নের জন্য নিবেদিত প্রাণ। দেশের মানুষকে কিভাবে সুখে-শান্তিতে রাখা যায়, সারাক্ষন সেই চেষ্টাই করে যাচ্ছন। ইতিমধ্যে তাঁর কর্ম দক্ষতা আর উদারতায় বিশ্বব্যাপি প্রসংশিত হয়েছেন।

 

জেলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী শাহজাহান ফরাজী’র সভাপত্বিতে এসময় জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, হাজী আব্দুল ওয়াহাব বেপারী, আলহাজ্ব হাবিবুর রহমান সিকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাশেদ উজ্জামান, প্রকৌশলী আবুল হাসেম পাইক, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখ, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

 

এই ব্রিজটি নির্মাণের ফলে যোগাযোগ সহজ হবে সখিপুর সহ পূর্বাঞ্চলের মানুষের সাথে। সবচেয়ে বড় ব্যাপার হচ্ছে পদ্মা সেতু থেকে জাজিরা নড়িয়া সখিপুর হয়ে প্রস্তাবিত মেঘনা সেতু পর্যন্ত যাতায়াতের পথ সুগম হলো এই বৃষ্টি ঘিরে।


error: Content is protected !!