ঢাকা, শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

Notice: Use of undefined constant php - assumed 'php' in /home/bhorerso/public_html/wp-content/themes/newsportal/lib/part/top-part.php on line 49

প্রিন্সেস দিবা রূপে ফিরলেন নাদিয়া

নন্দিত নাট্যনির্মাতা কায়সার আহমেদ পরিচালিত একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারিত ‘বকুলপুর’ ধারাবাহিক নাটকটি করোনার শুরুতে হঠাৎ করেই প্রচার বন্ধ হয়ে যায়। বেশ দর্শকপ্রিয়তা থাকাবস্থাতেই এই ধারাবাহিকটির প্রচার বন্ধ হয়ে যাবার কারণে অনেক দর্শকের মধ্যে ধারাবাহিকটি নিয়ে আগ্রহ রয়ে যায়। আবার কেউ কেউ ভেবেছিলেন আর হয়তো ‘বকুলপুর’ ধারাবাহিকটির নির্মাণও হবে না।

কিন্তু সবার ভাবনাকে মিথ্যে করে দিয়ে ‘বকুলপুর’ ধারাবাহিকটির আবারো নির্মাণ কাজ শুরু হয়েছে। গতকাল থেকে মানিকগঞ্জের মনোরম লোকেশনে ধারাবাহিকটির শুটিং শুরু হয়েছে। এই ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় একটি চরিত্র ছিলো ‘প্রিন্সেস দিবা’। চরিত্রটিতে অভিনয় করতেন নাদিয়া আহমেদ। একই চরিত্রে অভিনয়ের মধ্যদিয়ে ‘বকুলপুর রিটার্নস’ ধারাবাহিকে আাবারো অভিনয় করছেন নাদিয়া আহমেদ।

নাদিয়া আহমেদ বলেন,‘বকুলপুর ধারাবাহিক নাটকটি অল্প সময়ে এতো জনপ্রিয় হয়ে উঠেছিলো যে নাটকটি প্রচারের সময় থেকে প্রচার বন্ধ হবার পরও যখন যেখানে গিয়েছি, নাটকটির জন্য দর্শকের কাছ থেকে সাড়া পেয়েছি। সবাই জিজ্ঞেস করতেন এই নাটকটি আবার প্রচারে আসবে কী না নতুন করে। অবশেষে দর্শকের সেই কৌতুহল শেষ হচ্ছে। আমরা আবারো কাজ শুরু করেছি। আর কায়সার ভাই সম্পর্কে একটি কথাই শুধু বলবো, তিনি ভীষণ আবেগ দিয়ে প্রত্যেকটি দৃশ্যে সর্বোচ্চ মনোযোগ দিয়ে ধরে ধরে কাজ করেন। যে কারণে গল্পে এবং চরিত্রে শিল্পীর ইনভলবম্যান্ট’টা থাকে শতভাগ। ইউনিটে সবাই ভীষণ আন্তরিকতা নিয়ে আবারো কাজ করছি। আশা করছি বকুলপুর রিটার্নস’ও জনপ্রিয়তা পাবে।’

গতকালই তিনি ‘বকুলপুর রিটার্নস’-এর প্রথম লটের প্রথম দিনের কাজ শেষ করে রাজধানীর অদূরে পূবাইলে আজ সৈয়দ শাকিল পরিচালিত নতুন ধারাবাহিক নাটক ‘বোকা পরিবার’র শুটিং-এ অংশ নিয়েছেন।

এদিকে নাদিয়া আহমেদ আগামী ২৫ নভেম্বর রাজধানীতে একটি স্টেজ শো’তে পারফর্ম করবেন।

এছাড়াও নাদিয়া আহমেদ কায়সার আহমেদ’রই পরিচালনায় ‘অন্দর মহল’ নামক নতুন একটি ধারাবাহিক নাটকের কাজ করছেন। এতে একজন ভীষণ ব্যক্তিত্ব সম্পন্ন একজন নারীর ভূমিকায় তাকে দেখা যাবে বলে জানালেন নাদিয়া।

নাদিয়া অভিনীত সাম্প্রতিক সময়ের অন্যান্য ধারাবাহিক নাটকগুলো হচ্ছে সাজিন আহমেদ বাবুর ‘কর্পোরেট ভালোবাসা’, সোহাগ কাজীর ‘বউ বিরোধ’ ও জুয়েল শরীফের ‘পদ্মলোচন’। নাদিয়া আহমেদ তার সর্বশেষ জন্মদিনে ‘নাদিয়া আহমেদ অফিসিয়াল ফ্যান ক্লাব’ আয়োজিত অনুষ্ঠানে অংশগ্রহন করেন।


error: Content is protected !!