ঢাকা, শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

Notice: Use of undefined constant php - assumed 'php' in /home/bhorerso/public_html/wp-content/themes/newsportal/lib/part/top-part.php on line 49

বাবা-মার সামনে গাড়ির চাকায় পিষ্ট হলো শিশু রোজা

মেহেরপুর সদর উপজেলা ও গাংনীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। নিহতদের একজন আলমগীর হোসেন (২১) এক আলিম পরীক্ষার্থী এবং রোজা খাতুন (৭) শিশু। সোমবার সকাল সাড়ে ১১টায় মেহেরপুর শহরের শিল্পকলা মোড়ে এবং পৌনে ১১টার দিকে গাংনীর আড়পাড়ায় পৃথক দুটি দুর্ঘটনা ঘটে।

নিহত আলমগীর হোসেন গাংনী উপজেলার গাড়াবাড়ীয়া হাটপাড়ার তৌফিক এলাহির ছেলে। সে মেহেরপুর দারুল উলুম আহমদিয়া মাদরাসা থেকে আসন্ন আলিম পরীক্ষার্থী ছিল। অপরজন নিহত শিশু রোজা গোপালনগর গ্রামের প্রবাসফেরত আসাদুজ্জামানের মেয়ে।
নিহত আলমগীর হোসেনের বন্ধু রাকিবুল ইসলাম জানান, তারা মেহেরপুর শহরের কোর্ট মোড় থেকে মোটরসাইকেলযোগে হোটেল বাজারের দিকে যাচ্ছিলেন। পথের মধ্যে শিল্পকলা মোড়ে স্পিড ব্রেকারের সামনে একটি ইজিবাইকের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে। এ সময় মোটরসাইকেল আরোহী দুজন সড়কে ছিটকে পড়েন। এতে আলমগীর হোসেন মাথায় আঘাত পান। তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে স্থানীয় প্রত্যক্ষদর্শী সানোয়ার হোসেন জানান, মোটরসাইকেলযোগে রোজা বাবা-মাসহ যাচ্ছিলেন। আড়পাড়া বাজার পার হয়ে ধানবোঝাই এক ইঞ্জিনচালিত গাড়িকে ওভারটেক করে বাইকটি। এরপর সামনে একজন পথচারীকে বাঁচাতে ধানবোঝাই ওই গাড়ির রডের সঙ্গে ধাক্কা লেগে শিশু রোজা চাকার নিচে পিষ্ট হয়। সঙ্গে সঙ্গে শিশুটিকে গাংনী উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 


error: Content is protected !!