ঢাকা, শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

Notice: Use of undefined constant php - assumed 'php' in /home/bhorerso/public_html/wp-content/themes/newsportal/lib/part/top-part.php on line 49

খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে সুচিকিৎসার দাবীতে পানছড়িতে বিএনপি-র সমাবেশ

স্টাফ রির্পোটার ,খাগড়াছড়ি : সাবেক প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে সুচিকিৎসার দাবীতে পানছড়িতে সমাবেশ করছে উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

২২ নভেম্বর বিকালে উপজেলা বিএনপি অফিসের সামনে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে দলের নেতাকর্মীরা এই কর্মসূচীতে অংশ নেয়।

উপজেলা দপ্তর সম্পাদক মো. সোলাইমানের উপস্থাপনায় জেলা বিএনপির সহ সভাপতি ও পানছড়ি উপজেলা বিএনপির সভাপতি মোঃ বেলাল হোসেন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি-র সিনিয়র সহ-সভাপতি ওয়াজিবুল্লাহ,সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সংগঠনিক সম্পাদক মো. ইউসুফ , যুগ্ন সম্পাদক নুরুল কায়েস শিমুল,উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য সচিব মো. সেলিম, উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক মো. ইদ্রিস, উপজেলা ছাত্র দলের আহবাহক দিদার হোসেন প্রমুখ।

বক্তারা বেগম খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে সুচিকিৎসার জোর দাবী জানান। এছাড়াও প্রায় পৌনে দুই বছর ধরে করোনার অভিঘাতে এমনিতেই মানুষের কর্মসংস্থান ভয়াবহভাবে হ্রাস পেয়েছে, আয় শতকরা ৪০ শতাংশ কমে গেছে। এর ওপর নিত্যপণ্যের সীমাহীন মূল্যবৃদ্ধি, দুর্নীতি-লুটপাট, বাজার সিন্ডিকেটের দৌরাত্ম ও একদলীয় দুঃশাসনের বিরুদ্ধে এবং জনগণের জানমাল ও খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে দেশবাসীকে ঐক্যবদ্ধ আন্দোলনে এগিয়ে আসার আহবান জানান।

সমাবেশ শেষে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ডিজেল, কেরোসিন ও নিত্য প্রয়োজনীয় সামগ্রীর সীমাহীন মুল্যবৃদ্ধির প্রতিবাদে লিফলেট বিতরণ করেন।


error: Content is protected !!