ঢাকা, শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

Notice: Use of undefined constant php - assumed 'php' in /home/bhorerso/public_html/wp-content/themes/newsportal/lib/part/top-part.php on line 49

শিবগঞ্জে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মমিনুল ইসলাম হত্যা মামলায় একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড, ১০ হাজার টাকা অর্থদন্ড ও অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন আদালত।

 

সোমবার দুুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ রবিউল ইসলাম এ রায় দেন। আসামীর অনুপস্থিতিতে এ রায় প্রদান করা হয়। দন্ডপ্রাপ্ত আসামি হলেন- শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের পারকালুপুর গ্রামের আবদুর রহমানের ছেলে সুফিয়ান।

 

রাষ্ট্রপক্ষের আইনজীবী আঞ্জুমান আরা জানান, উপজেলার দুর্লভপুর ইউনিয়নের পারকালুপুর গ্রামের মমিনুল ইসলামের বাড়ির নির্মাণাধীন টয়লেট তৈরিকে কেন্দ্র করে ২০১৩ সালের ২০ জুলাই পাশ^বর্তী সুফিয়ানের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সুফিয়ান মমিনুলের গলায় ধারালো হাসুয়া দিয়ে আঘাত করলে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

 

এ ঘটনায় নিহতের স্ত্রী সীমা বেগম বাদি হয়ে শিবগঞ্জ থানায় সুফিয়ানকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক বানী ইসরাইল একই সালের ৩০ সেপ্টেম্বর সুফিয়ানকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। সাক্ষ্য প্রমাণাদী শেষে সোমবার দুুপুরে আদালতের বিচারক সুফিয়ানকে দোষী সাব্যস্ত করে ওই রায়ে দন্ডিত করেন।


error: Content is protected !!