ঢাকা, শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

Notice: Use of undefined constant php - assumed 'php' in /home/bhorerso/public_html/wp-content/themes/newsportal/lib/part/top-part.php on line 49

খাগড়াছড়ির আট ইউনিয়ন পরিষদের চতুর্থ ধাপের নৌকার প্রার্থীরা

এম ,জামান  রাজ , স্টাফ রির্পোটার, খাগড়াছড়ি :  আগামী ২৬ ডিসেম্বর দশম ইউনিয়ন পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এতে খাগড়াছড়ির পার্বত্য জেলার ৩ উপজেলার ৮ ইউনিয়নে নৌকার প্রার্থী ঘোষণা করেছে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড।

মঙ্গলবার রাতে মনোনয়ন বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এসব প্রার্থীর নাম ঘোষণা করা হয়। আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে খাগড়াছড়ির লক্ষীছড়ি, মানিকছড়ি ও রামগড় উপজেলার ৮ প্রার্থীর নাম প্রকাশ করা হয়েছে।

লক্ষীছড়ি উপজেলার ইউপি চেয়ারম্যান পদে প্রার্থীদের মধ্যে : লক্ষীছড়ি সদর ইউপিতে উষাজাই চৌধুরী, দুল্যাতলী ইউপিতে উচাইপ্রু মারমা, বার্মাছড়ি ইউপিতে নীলবর্ণ চাকমার নাম প্রকাশ করা হয়েছে।

মানিকছড়ি উপজেলার ইউপি চেয়ারম্যান পদে প্রার্থীদের মধ্যে : মানিকছড়ি সদর ইউপিতে শফিকুর রহমান ফারুক, বাটনাতলী ইউপিতে আবদুর রহিম, তিনটহরী ইউপিতে মো: আবুল কালাম আজাদের নাম প্রকাশ করা হয়েছে।

রামগড় উপজেলার ইউপি চেয়ারম্যান পদে প্রার্থীদের মধ্যে : রামগড় সদর ইউপিতে শাহআলম মজুমদার, পাতাছড়া ইউপিতে কাজী নুরুল আলমের নাম প্রকাশ করা হয়েছে।

তফসিল অনুযায়ী, এই ধাপের নির্বাচনে অংশ নিতে আগ্রহী প্রার্থীদের মনোনয়পত্র দাখিল করতে হবে আগামী ২৫ নভেম্বরের মধ্যে। মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ২৯ নভেম্বর। এরপর ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর পর্যন্ত বাছাইয়ে বৈধ প্রার্থীরা মনোনয়নপত্র প্রত্যাহার করতে পারবেন। প্রার্থিতা প্রত্যাহারের সময় শেষ হলে ৬ ডিসেম্বর প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ এবং ২৬ ডিসেম্বর ভোট গ্রহন করা হবে।


error: Content is protected !!