ঢাকা, বুধবার, ২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

কচুয়ায় আ’লীগ নেতা সেলিমের ১১ হাজার কম্বল বিতরণ

চাঁদপুরের কচুয়ায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার উপহার হিসেবে শীতার্তদের মঙ্গে ১১ হাজার কম্বল বিতরণ করেছেন দলটির তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ। সম্প্রতি উপজেলার বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা এবং বিভিন্ন এতিমখানায় শীতার্তদের এ কম্বল বিতরণ করা হয়।

জানা গেছে, ১২ এবং ১৫ জানুয়ারি ড. সেলিম মাহমুদ নিজে বিভিন্ন ইউনিয়নে উপস্থিত থেকে এবং ১৬ জানুয়ারি তার প্রতিনিধিরা কচুয়ার বিভিন্ন এতিমখানায় এ কম্বল পৌঁছে দেন। কম্বল বিতরণের এ কার্যক্রম উপজেলার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ মাঠে, সাচার হাই স্কুল মাঠে, অটোমোর প্রাথমিক বিদ্যালয়ের মাঠে, খলাগাঁও প্রাথমিক বিদ্যালয় মাঠে, হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয় মাঠে, তেতৈয়ার প্রাথমিক বিদ্যালয় মাঠে, সহদেবপুর ইউনিয়নের মালচোয়া প্রাথমিক বিদ্যালয় মাঠে, রহিমানগর শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজ মাঠে, আশ্রাফপুর নতুন বাজার মাদরাসা মাঠে, নাউলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

কম্বল বিতরণের এ কর্মসূচিতে অংশ নেন কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব উদ্দিন চৌধুরী সোহাগ, কচুয়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মবিন, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা, পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের প্রিন্সিপাল নজরুল ইসলাম, উপজেলা ছাত্র লীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার, আওয়ামী লীগের উপকমিটির সদস্যরা, উপজেলা আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা।