ঢাকা, মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
ঢাকা, মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনায় আর্মড পুলিশ সদস্য নিহত

চট্টগ্রাম নগরীর ইপিজেড থানার সিমেন্ট ক্রসিং টিএসপি কমপ্লেক্সের সামনে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী বেণুরাম নাথ (৪০) নামে আর্মড পুলিশের এক সহকারী উপপরিদর্শক নিহত হয়েছেন।

শুক্রবার (২০ মে) সকাল সাড়ে ৯টার দিকে নগরীর ইপিজেড থানার টিএসপি কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে। ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম।

 

 

তিনি বলেন, নিহত এএসআই বেণুরাম নাথ (৪০) আর্মড পুলিশের হয়ে ইস্টার্ন রিফাইনারি গার্ডে কর্মরত ছিলেন। তার বাড়ি ফটিকছড়ি উপজেলায়।

পুলিশ কর্মকর্তা কবিরুল ইসলাম বলেন, সকালে বাসা থেকে ডাক্তার দেখানোর কথা বলে মোটরসাইকেল নিয়ে বের হয়েছিলেন বেণুরাম নাথ। সকাল সাড়ে নয়টার দিকে টিএসপি কমপ্লেক্সের সামনে বেণুরাম নাথের মোটরসাইকেলে একটি অজ্ঞাত গাড়ি ধাক্কা দেয়। পরে সেই গাড়ির চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে ধারণা করছি। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, যে সড়কে দুর্ঘটনাটি ঘটেছে সেখানে প্রচুর গাড়ি চলাচল করে। যে গাড়িটি দুর্ঘটনা ঘটিয়েছে সেটিকে শনাক্ত করার চেষ্টা চলছে।